1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন

জেলা প্রশাসকের কার্যালয়ে শিক্ষকদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ৩৯ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জ জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ‘‘হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  বাংলাদেশের স্বাধীনতা ও শোকাহত ১৫ আগস্ট’’ বিষয়ে শিক্ষকদের উপস্থিত বক্তাদের প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে ।

সোমবার (৩১ আগস্ট) দুপুর ১২ টায় নারায়গঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয় ।

 প্রতিযোগিতায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসীম উদ্দিনের সভাপতিত্বে বঙ্গ বন্ধুর জন্মশত বার্ষিকী ৪৫তম শাহাদাত বার্ষিকীতে বঙ্গ বন্ধু, বাংলারস্বাধীনতা, বাংলাদেশের প্রকৃত ইতিহাস ও জাতির পিতা বঙ্গ বন্ধু শেখ মুজিবুর রহমান এর মহান আদশ জেলার সকল শিক্ষক শিক্ষার্থী সহ সংশ্লিষ্ট সকলের মাঝে ছড়িয়ে দেয়ার প্রত্যয়ে ও দেশাত্ব বোধ জাগ্রত করার লক্ষ্যে জেলা প্রশাসন, নারায়ণগঞ্জ এর ব্যতিক্রমী উদ্যোগ জেলার সকল পর্যায়ে শিক্ষকদের অংশগ্রহণে উপস্থিত বক্তাদের  প্রতিযোগিতার চুড়ান্ত পর্যায়ের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ে উপজেলা প্রশাসন, জেলা শিক্ষা অফিস ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস এরসহযোগিতায় এবং নারায়ণগঞ্জে কর্মরত কর্মকর্তাগণের সমন্বিত প্রয়াসে জুমএ্যাপস এর মাধ্যমে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উল্লেখ্য যে, উপজেলা পর্যায়ে প্রায় ১২হাজার ৯ শত ৩৫ জন শিক্ষক উপস্থিত বক্তারা প্রতিযোগিতায় স্বত:স্ফূতভাবে অংশগ্রহণ করেছেন।

গত ২৭আগস্টে মাধ্যমিক পর্যায়ের চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সচিব, মাধ্যমিক ও উচ্চশিক্ষাবিভাগ শিক্ষামন্ত্রণালয় মো. মাহমুদ হোসেন,  বিশেষ অতিথি হিসেবে ছিলেন মহাপরিচালক,ঢাকার মাধ্যমিক ও উচ্চশিক্ষাঅধিদপ্তর, প্রফেসর ড. সৈয়দ মো. গোলাম ফারুক।

উপজেলা, সিটিকর্পোরেশন ও কলেজ পর্যায়ের বিজয়ী মোট ২৪ জনপ্রতিযোগীর মধ্যে থেকে জেলা পর্যায়ে চুড়ান্ত ভাবে বিজয়ীরা হলেন- প্রথম স্থান পেয়েছে নারায়ণগঞ্জ আইডিয়াল স্কুল এর শিক্ষক হায়দার ২য় হয়েছেন নারায়ণগঞ্জ কলেজের গোলাম রাব্বানী ,৩য়  আকন্দ মো. কামরুল হাসান  ৩১ আগস্ট প্রাথমিক পর্যায়ে চ’ড়ান্ত প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে ছিলেন, ঢাকার প্রাথমিক শিক্ষা অধিদপ্তর মহাপরিচালক মো. ফসিউল্লাহ।

উপজেলা পর্যায় থেকে  শ্রেষ্ঠ বলে বিবেচিত ১৫ জন শিক্ষকদের মধ্যে জেলা পর্যায়ে চ’ড়ান্ত ভাবে বিজয়ী ৩ জন শিক্ষক হলেন, ১ম স্থান হয়েছেন সানাপাড় সরকানি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সুরাইয়া সুলতানা মিলি.দ্বিতীয় বন্দর মালিবাগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মেহেজাবিন আক্তার,৩য় সোনারগাঁ ভট্টপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মাহমুদা আক্তার, প্রতিযোগিতার অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসীম উদ্দিন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL