1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর সোনারগাঁ, রূপগঞ্জ ও আড়াইহাজার  উপজেলায় প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম ইসলামপুরে মহান মে দিবস পালিত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে যুবদল সভাপতি মাসুমের মারধর বন্দরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর বকশীগঞ্জে ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, শ্রীঘরে ৩ ৮ম দিনে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে দাড়ালো টিম খোরশেদ নাঃগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ

সিদ্ধিরগঞ্জে নৈশপ্রহরীকে হত্যা করে ১৫ লাখ টাকা মালামাল লুট

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ৪০ Time View
hotta
ফাইল ফটো

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সিদ্ধিরগঞ্জে মিলন মিয়া (৬০) নামে এক নৈশপ্রহরীকে হত্যা করে কুরিয়ার সার্ভিসের অফিসে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় অপর এক নৈশপ্রহরী সিদ্দিকুর রহমান (৬৪)  আহত হয়েছেন। এ সময় ১৫০টি ইজিবাইকের ব্যাটারি, ১টি ওভেনসহ ১৫/১৬ লাখ টাকার মালামাল লুট করে নিয়েছে বলে জানা যায়।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) দিবাগত রাত ৩টায় সিদ্ধিরগঞ্জের পাইনাদী ডরিক মাদানী টাওয়ারের ‘ইউএসবি’ নামক কুরিয়ার সার্ভিসের শাখায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ মিলন মিয়ার লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে পাঠিয়েছে। নিহত মিলন মিয়া সিদ্ধিরগঞ্জের মাদানীনগর এলাকার মাওলানা হানিফ মিয়ার বাড়ির ভাড়াটিয়া ছিলেন।

এ বিষয়ে ‘ইউএসবি’ কুরিয়ার সার্ভিস চিটাগাংরোড শাখার দায়িত্বরত কর্মকর্তা কোরবান আলী জানান, বৃহস্পতিবার আনুমানিক রাত ৩টার দিকে কয়েকজন অজ্ঞাত ডাকাত ডরিক মাদানী টাওয়ারে হানা দেয়। প্রথমে ডাকাতরা নৈশপ্রহরী মিলন মিয়া ও সিদ্দিকুর রহমানকে হাত, পা বেঁধে মেরে মার্কেটের ভেতরে গলির মধ্যে ফেলে রাখে।

পরে কুরিয়ার সার্ভিসের শাখায় রক্ষিত ১৫০টি ইজিবাইকের ব্যাটারি, ১টি ওভেনসহ ১৫/১৬ লাখ টাকার মালামাল লুট করে একটি পিকআপে করে নিয়ে চলে যায়।

এ সময় এশিয়া মটরস নামে পাশের একটি ব্যাটারিচালিত ইজিবাইকের দোকান থেকেও ডাকাতরা ৮টি ব্যাটারি ও ১৫টি চার্জার নিয়ে যায় বলেও জানান দোকান মালিক মিন্টু মিয়া।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। লুট হওয়া মালামাল উদ্ধার ও ডাকাতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL