1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বুধবার, ০১ মে ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে যুবদল সভাপতি মাসুমের মারধর বন্দরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর বকশীগঞ্জে ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, শ্রীঘরে ৩ ৮ম দিনে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে দাড়ালো টিম খোরশেদ নাঃগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ প্রয়াত সাবেক ভূমি মন্ত্রীর স্ত্রীর জানাজার নামাজ অনুষ্ঠিত জামালপুরে ১১ কেজি গাঁজাসহ তিন ব্যবসায়ী পুলিশের জালে জামালপুরে সাময়িক  বরখাস্ত পৌর মেয়র না’গঞ্জে মহিলা পরিষদের মানববন্ধন সমালোচনা করে শুধু সমালোচক হওয়া যায়, দেশের উন্নয়নের সহযোগী না-লিপি ওসমান

বন্দরে সন্ত্রাসী হামলায় আহত একাধিক, থানায় মামলা আটক ১

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ৪৪ Time View
bondhor

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জ বন্দরে পূর্ব শত্রুতার জের ধরে বাপ্পি সাউদ (২৮) কে প্রকাশ্যে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে টিটু ও সৌরভ গংদের বিরুদ্ধে।

বুধবার (২৮ জুলাই) সকালে ১৩জনকে আসামী করে বন্দর থানায় মামলা দায়ের করে আহত বাপ্পি।  মামলা নং-৩২।

আসামীরা হচ্ছে বন্দর থানাধীণ দক্ষিন লক্ষনখোলা এলাকার মোস্তাক আহমেদের ছেলে আনিসুর রহমান টিটু,মহিউদ্দিন মিয়ার ছেলে সৌরভ,মৃত মোবারক মিয়ার ২ ছেলে রাজু ও লেংড়া মিন্টু,আবুল মিয়ার ২ ছেলে সোহাগ ও শান্ত ,মতিন মিয়ার ছেলে রিংকু,তাইজুল মিয়ার ছেলে ৩ ছেলে রাহাত,রাসু ইমন,মঞ্জুর মিয়ার ছেলে আকাশ,আসলাম মিয়ার ছেলে বাবু,আফজাল মিয়ার ছেলে শুভ।

এজাহার সুত্রে জানা যায়, দক্ষিন লক্ষনখোলা এলাকার মৃত মনির হোসেনের ছেলে বাপ্পি সাউদের সাথে একই এলাকার মোস্তাক আহমেদের ছেলে আনিসুর রহমান টিটু, মহিউদ্দিন মিয়ার ছেলে সৌরভসহ উপরোক্ত উল্লেখিত আসামীদের সাথে জায়গা সংক্রান্ত পূর্ব বিরোধ চলছিল। 

গত ২৬ জুলাই সাড়ে ৭টার দিকে বাপ্পি সাউদ তার বাড়ি থেকে দক্ষিন লক্ষনখোলা মাদ্রাসা ষ্ট্যান্ড সংলঘœ চায়না কোম্পানী সামনে দিয়ে যাওয়ার সময় তার পথ রোধ করে সন্ত্রাসী আনিছুর রহমান টিটু ও সৌরভের নেতৃত্বে উল্লেখিত ২০/৩০জনের একটি সন্ত্রাসী বাহিনী।

এ সময় তাকে অকথ্য ভাষায় গালমন্দ করতে থাকে। এ সময় বাপ্পি সাউদ প্রতিবাদ করলে পূর্ব পরিকল্পিতভাবে সন্ত্রাসী সৌরভ ও রাজু তাদের হাতে থাকা চাপাতী ও চাইনিস কুড়াল দিয়ে বাপ্পি সাউদের পিঠে ও ডান হাতে সজোরে কুপিয়ে মারাতœক জখম করে।

খবর পেয়ে ভাইকে বাচাতে বাপ্পি সাউদের ছোট ভাই শহিদুল এগিয়ে আসলে হামলাকারীরা তাকেও মারাতœক ভাবে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। 

এ সময় হামলাকারীরা প্রান নাশের হুমকি ধামকি দিয়ে আহত দুই ভাইয়ের গলায় থাকা চেইন ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। আহতদের চিৎকারে আশপাশের লোক এসে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরন করে।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শহিদুল বলেন,মামলায় অভিযুক্ত একজনকে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL