27 C
Nārāyanganj
বুধবার, সেপ্টেম্বর ২২, ২০২১

ভার্চ্যুয়াল আলোচনার মধ্যদিয়ে জেলা পরিষদের ২৭ কোটি টাকার বাজেট ঘোষনা

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ মহামারী করোনা ভাইরাসের কারণে মন্ত্রণালয়ের নিদের্শ মোতাবেক ভার্চ্যুয়াল আলোচনার মাধ্যমে নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্রায় ২৭ কোটি টাকার প্রস্তাবিত বাজেট ঘোষনা করেছেন চেয়ারম্যান আনোয়ার হোসেন।

বৃহস্পতিবার (২৯ জুলাই)  প্রস্তাবিত বাজেটে ঘোষনায় ভার্চ্যুয়াল আলোচনায় উপস্থিত ছিলেন, প্রধান নির্বাহী কর্মকর্তা মনোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যানগণ, সকল সদস্য ও জেলা পরিষদের শীর্ষ কর্মকর্তারা।

চেয়ারম্যান আনোয়ার হোসেন জানান, নারায়ণগঞ্জ জেলা পরিষদের ২৭ কোটি টাকার বাজেটটি মন্ত্রাণলয়ের অনুমোদন করার জন্য সকল সদস্যদের সম্মতিক্রমে গৃহিত হয়। প্রস্তাবিত বাজেট শেষে শোক প্রস্তাব আনা হয়। সেখানে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী’র মাতা মমতাজ বেগম,

সোনারগাঁও উপজেলার চেয়ারম্যান মোশাররফ হোসেন, জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম সিরাজের পিতা, জেলা পরিষদের মহিলা সদস্য এডভোকেট নূর জাহানের মাতা, জেলা পরিষদের সদস্য মাহবুবুর রহমান মাসুমের পিতা মৃত্যুতে শোক প্রকাশ করা হয়।

এর পাশাপাশি ১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উদযাপন উপলক্ষে মিলাদ ও দুঃস্থ পরিবারদের সহযোগিতা জন্য ত্রাণ প্রস্তাব করা হয়। মন্ত্রাণলয়ের অনুমোদন করার জন্য সকল সদস্যদের সম্মতিক্রমে গৃহিত হয়।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x