1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন নাসিক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহা বরখাস্ত আয়বহির্ভূত সম্পদের অভিযোগে দুদকের মামলায় শ্রীঘরে সাবেক এমপি গিয়াস সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স থেকে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১

বঙ্গবন্ধুর হত্যাকারী ঘাতক জিয়াউর রহমান হত্যার বিচার বন্ধ করে দেয়ঃ ভিপি বাদল

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ১৪ আগস্ট, ২০২১
  • ৪৪ Time View
vp badol

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে আলীরটেকে আলোচনা,কোরআন খানি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(১৪ আগষ্ট)বিকেল ৩টায় জাতীয় শোক দিবস উদযাপন কমিটি-২০২১,আলীরটেক ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের আয়োজনে আলীরটেক ডিক্রিচর এস কে ওয়াই কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয় এ অনুষ্ঠান।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন তেলোয়াত ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সহপরিবারের সকল সদস্য এবং প্রয়াত আওয়ামী লীগের নেতাদের আত্মার মাগফেরাত কামনায়  দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

জাতীয় শোক দিবস উদযাপন কমিটি -২০২১ এর আহবায়ক আলী নূর মোল্লার সভাপতিত্বে  প্রধান অতিথি নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল,বিশেষ অতিথি নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজির উদ্দিন আহমেদ,সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্লাহ আল মামুন,সাংগঠনিক সম্পাদক মোঃহারুন অর রশিদ দুলাল সরকার,আলীরটেক ইউনিয়ন আওয়ামী লীগের  ভারপ্রাপ্ত সভাপতি সাহাব উদ্দিন মাদবর উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে এড.আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল বলেন,১৯৭৫ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সহপরিবারে হত্যা করে বাঙালী,মুক্তিযোদ্ধা সহ আমাদের সকলকে কলঙ্কিত করা হয়েছে। যার নেতৃত্বে ৫২ ভাষা আন্দোলন,১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধ হয়েছে সেই জাতির জনককে হত্যা করা হয়েছে এর জবাব আমরা কি তখন বা এখনো দিতে পেরেছি।

যদি ৭৫ সালে বঙ্গবন্ধু দুটা কুত্তা পালতো তাহলে তাকে হত্যা করার সময় সেই কুত্তা ঘেউ ঘেউ করতো। আমরা কি করেছি সেই জাতির জনকেই সহপরিবারে হত্যা করেছি।এই দেশে একটা মুরগী চোরে বিচার হয় আর ৮১ তে বঙ্গবন্ধুর হত্যাকারী ঘাতক জিয়াউর রহমান বঙ্গবন্ধুর হত্যার বিচার বন্ধ করে দেয়।আর আজ এই মহামারিতে তারা বড় গলায় কথা বলে।কি করেছে এই মহামারিতে তারা সেটাই জাতি দেখছে।

ভিপি বাদল আরো বলেন,আমাদের চিনতে হবে আসল আওয়ামী লীগ করে কে আর নকল আওয়ামী লীগ করে পদ নিয়ে সেই ঘাতক মোশতাকের মত সুযোগ বুঝে ছুড়ি মারবে কে।কে আসল,কে নকল আওয়ামী লীগে দেখতে হবে এবং তাদের বয়কট করতে হবে।আমাদের মাননীয় প্রধানমন্ত্রী নিজে দায়িত্ব নিয়ে এই সকল হাইব্রীড নেতাদের দল থেকে বহিষ্কার করার জন্য।

প্রধান বক্তার বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন এবং স্বাগত বক্তব্য রাখেন জাতীয় শোক দিবস উদযাপন কমিটি -২০২১ এর সদস্য সচিব এস এম সালেহ আহমেদ খোকন।

আলীরটেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম বিপ্লবের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন শাহীন রাজু মেম্বার, এস বি শাহিন সরকার,আলীরটেক ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃএবাদুল্লাহ,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃশহিদুল্লাহ পাটোয়ারী,সাংগঠনিক সম্পাদক মোঃজয়নাল আবেদিন মাদবর,কোষাধ্যক্ষ মোঃমজিবুর রহমান,প্রচার সম্পাদক মোঃশহিদুল্লাহ,

সদর থানা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃসওদাগর খান,যুবলীগ নেতা এস টি আলমগীর,মোঃমনির হোসেন,মোঃওমর ফারুক,জাকির হোসেন মেম্বার,আব্দুল হক,মোঃশহীদুল্লাহ, মোঃশরীফ হোসেন দেওয়ান,মোঃজাহান উল্লাহ,মোঃমাসুদ,মোঃসালাউদ্দিন রানা,মোঃআনোয়ার হোসেন,সোনারগাঁয়ের বারুদী ইউনিয়নের সম্মেলন কমিটির আহবায়ক মোঃনজরুল ইসলাম, জাহিদ সরদার,মোঃমহিউদ্দিন প্রমূখ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL