1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন নাসিক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহা বরখাস্ত আয়বহির্ভূত সম্পদের অভিযোগে দুদকের মামলায় শ্রীঘরে সাবেক এমপি গিয়াস সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স থেকে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১

আমার বড় পরিচয় আমি শেখ হাসিনার কর্মী: মেয়র আইভী

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৪০ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: ১৮নং ওয়ার্ডের বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে ‘মুক্তিযোদ্ধা সড়ক’ এর শুভ উদ্বোধন করেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী।

শনিবার (২৫শে সেপ্টেম্বর) বিকালে নাসিক ১৮নং ওয়ার্ডস্থ শহীদ বাপ্পী স্মরণী সড়ক মোড় এলাকায় মুক্তিযোদ্ধা সড়কের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

১৮নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসাইন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাসিক প্যানেল মেয়র-১ ও সংরক্ষিত ১৬, ১৭ ও ১৮নং ওয়ার্ডের নারী কাউন্সিলর আফসানা আফরোজ বিভা।

মেয়র আইভী তার বক্তব্যে বলেন, এটা কোন নির্বাচনী সভা না। আমি কোন নির্বাচনী সভা করতে এখানে আসিনি। দল যতক্ষণ আমাকে নমিনেশন না দিবে ততক্ষণ আমি নির্বাচনী প্রচারণায় নামবো না।

কিন্তু এই ওয়ার্ডে এসে দেখছি নির্বাচনী আমেজ চলছে। অনেকের রক্তচক্ষু’র কারনে এক সময়ের তুখোর নেতা ছোট ভাই বাপ্পী অকালে প্রাণ হারিয়েছে। বর্তমান কাউন্সিলর কবির কাকা বিগত সময়ে এই ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন করেছে। তাছাড়া কিছু উন্নয়ন প্রকল্প এখনো চলমান রয়েছে। সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্না ও ভালো কাজ করেছে।

করোনা কালিন সময় নাসিক ২৭টি ওয়ার্ড কাউন্সলর’রা যেভাবে কাজ করেছে তা আপনারা দেখেছেন। আগামী নির্বাচনে তাদের যথাযথ মূল্যায়ন আপনারা ভোটের মাধ্যমে করবেন বলে আমি আশা করি।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL