1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
কাজিম উদ্দিন প্রধানের মৃত্যুতে মুকুলের শোক অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন

সোনারগাঁ উপজেলা পরিষদ উপ-নির্বাচন বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত এ্যাডঃ সামসুল ইসলাম ভূঁইয়া

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৪ Time View
sonarga

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সোনারগাঁ উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এ্যাডঃ সামসুল ইসলাম ভূঁইয়া বিনা প্রতিদ্ধন্দিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

সোমবার (২০ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার মোহাম্মদ মতিয়ুর রহমান স্বাক্ষরিত এক চিঠিতে অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়াকে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

এসময় আওয়ামীলীগের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ-আল-কায়সার, সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আতিকুল ইসলাম, সোনারগাঁ উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ ইউসুফ-উর-রহমান, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির যুগ্ন-আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য এ্যাডঃ নুর জাহান, মোস্তাফিজুর রহমান মাসুম,

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য এ্যাডঃ ফজলে রাব্বী, গাজী মজিবুর রহমান, নাসরিন সুলতানা ঝরা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, লায়ন মাহবুবুর রহমান বাবুল, প্রমুখ উপস্থিত ছিলেন।

গত ১৩ আগষ্ট নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী গতকাল সোমবার সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল। এ্যাডঃ সামসুল ইসলাম ভূঁইয়া ছাড়া আর কোন প্রার্থী না থাকায় তাকেই বিনা প্রতিদদ্ধীতায় চেয়ারম্যান ঘোষণা করা হয়।

সোনারগাঁ উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ ইউসুফ-উর-রহমান জানান, উপজেলা পরিষদ নির্বাচনে ৫জন প্রার্থী মনোনয়নপত্র ক্রয় করে ছিলেন। গত ১৩ সেপ্টেম্বর সোমবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে এ্যাডঃ সামসুল ইসলাম ভূঁইয়া ছাড়া আর কোন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেননি। গত ১৪সেপ্টেম্বর মঙ্গলবার যাচাই বাছাই শেষে সামসুল ইসলাম ভূঁইয়ার মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়। জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার মোহাম্মদ মতিয়ুর রহমান স্বাক্ষরিত একটি চিঠিতে এবিষয়টি নিশ্চিত করার পর গতকাল সোমবার সোনারগাঁ উপজেলা পরিষদ উপ-নির্বাচনে এ্যাডঃ সামসুল ইসলাম ভূঁইয়াকে বিনা প্রতিদ্বন্ধিতায় চেয়ারম্যান নির্বাচিত করা হয়।

গত ২২জুলাই সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোশাররফ হোসেন চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। পরে নির্বাচন কমিশন এ পদটি শুন্য ঘোষণা করে।

এদিকে সোনারগাঁ উপজেলা পরিষদ উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর এ্যাডঃ সামসুল ইসলাম ভূঁইয়া সোনারগাঁ প্রেস ক্লাবে উপস্থিত হয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। তিনি আল্লাহর দরবারে শুকরিয় প্রকাশ করেন। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আওয়ামীলীগের একজন সাধারণ সদস্য হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মুল্যায়ন করেছেন। তিনি বলেন, আমি সোনারগাঁ উপজেলাবাসীর কল্যাণে যাতে সব সময় কাজ করতে পারি সে ব্যাপারে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL