1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট

মেয়র আইভীকে দুর্গোৎসবের আমন্ত্রণ দিয়ে বরণ করলেন সনাতন ধর্মাবলম্বী নেতারা

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ৪২ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: শারদীয় দুর্গোৎসবের শুরুতেই নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে আমন্ত্রণ দিয়ে ফুল দিয়ে বরণ করলেন সনাতন ধর্মাবলম্বী নেতারা।

সোমবার দুপুরে শহরের নিতাইগঞ্জ এলাকায় সিটি করপোরেশনের মেয়র এর নিজ কার্যালয়ে মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। একই সঙ্গে পূজা ম-প পরিদর্শনের জন্য কার্ড দিয়ে আমন্ত্রণ জানান।

শহরের নিতাইগঞ্জ এলাকার প্রজন্ম প্রত্যাশা দুর্গা পূজা উদযাপন কমিটি ও বলদেব জিউর আখড়া ও শিব মন্দির কমিটির পক্ষ থেকে ওই শুভেচ্ছা ও আমন্ত্রণ জানানো হয়।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জেলার সাবেক সভাপতি ও প্রজন্ম প্রত্যাশা দুর্গাপূজা উদযাপন কমিটির সভাপতি শংকর সাহা বলেন, ‘দুর্গা মায়ের সঙ্গে আমরা আমাদের নগর মাতাকেও আমন্ত্রণ ও ফুল দিয়ে বরণ করে নিলাম। আমরা আমন্ত্রণ জানিয়েছি যেন তিনি মন্দিরগুলো পরিদর্শন করেন। এতে আমাদেরও অনেক ভালো লাগবে। আমরা সবাই মিলে দুর্গোৎসব করতে চাই। আমরা ওনার মঙ্গল কামনা করি।’

এসময় উপস্থিত ছিলেন সিটি করপোরেশনের প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা, কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস, বলদেব জিউর আখড়া ও শিব মন্দির পূজা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি বিকাশ সাহা, সহ সভাপতি সজল সাহা, সুব্রত সাহা, যাদব রায়, কোষাধক্ষ্য স্বপন দাস, প্রজন্ম প্রত্যাশা দুর্গাপূজা কমিটির সহ সভাপতি অজয় সূত্রধর, রাতুল সাহা, প্লাবন সাহা, বিজয় সাহা প্রমুখ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL