1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

দেশের মানুষ এখন অসহায়েত্বের জীবন যাপন করছে: এ্যাড. জাকির

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ১০২ Time View
bnp

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য চাল, ডাল, তেল, ডিজেল সহ বাস ও লঞ্চ ভাড়া বৃদ্ধির প্রতিবাদে নগরীতে বিক্ষোভ সমাবেশ করে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

বুধবার (১০ নভেম্বর) বিকেল সাড়ে ৩ টায় প্রেসক্লাব সংলঙ্গ চাষাড়া বালুর মাঠ এলাকায় এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি এ্যাড. জাকির হোসেনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় এ সময় বক্তব্য  রাখেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ- সভাপতি ফখরুল ইসলাম মজনু,

এ্যাড. রিয়াজুল ইসলাম আজাদ, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন আনু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মুজিবুর রহমান, সহ- প্রচার সম্পাদক মাকিদ মোস্তাকিম শিপলু, মহানগর যুবদল নেতা মাজহারুল ইসলাম জোসেফ, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব আলী আজগর সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সভাপতির বক্তব্যে এ্যাড. জাকির হোসেন বলেন, বর্তমান সরকারের দেশের মানুষের অধিকার নিয়ে কোন মাথা ব্যাথা নাই। আর থাকারো কথা না কারন তারা জনগনের ভোটে নির্বাচিত নয়। রাতের আধারে ভোট চুরি করে তারা ক্ষমতায় এসেছে।

তিনি আরও বলেন, প্রতি নিয়ত যেভাবে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি হচ্ছে সেই ভাবে সাধারণ মানুষের আয় বৃদ্ধি হচ্ছে না। দেশের মানুষ এখন অসহায়েত্বের জীবন যাপন করছে। এই ভাবে একটি দেশ চলতে পারে না।

বাংলাদেশের ইতিহাসে কোন স্বৈরাচারী জোড় করে বেশি দিন ক্ষমতায় টিকে থাকতে পারেনি। আওয়ামীলীগও বেশি দিন ক্ষমতায় টিকে থাকতে পারবে না। তাদের বিদায়ের ঘন্টা বেজে গেছে এখন শুধু সময়ের অপেক্ষা।

মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু বলেন, এই অবৈধ সরকারের অধীনে দেশের মানুষ নিরাপদে নাই। মানুষের মৌলিক অধিকার বাক-স্বাধীনতা হরন করে নিয়েছে। দেশের মানুষের নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম যেভাবে বৃদ্ধি হচ্ছে তাতে করে কিছু দিন পর এদেশের মানুষ দুই বেলা ঠিক মত খেতে পারবে না।

তাই সকলকে এই অবৈধ সরকারের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। এই সরকারের বিরুদ্ধে আপোষহীন আন্দোলন করতে হবে। তবেই এদেশের মানুষ ক্ষমতা লোভী অবৈধ সরকারের হাত থেকে রেহাই পাবে।

এ সময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির  সহ- সভাপতি আয়সা সাত্তার, যুগ্ম- সাধারণ সম্পাদক হাজী ইসমাইল, সহ-দপ্তর সম্পাদক মাহামুদ, সহ-প্র্রশিক্ষন বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম বাবু, মহানগর বিএনপি নেতা জাহাঙ্গীর মিয়াজী, আলী হোসেন, হারুন শেখ, ফেদৌসুর রহমান, আল মামুন, মানিক বেপারী, আল মামুন, হাফেজ সিব্বির আহমেদ,

মহানগর যুবদল নেতা মাজহারুল ইসলাম জোসেফ, ফয়েজ উল্লাহ সজল, জুলাস আহমেদ, মিঠু আহমেদ, মহানগর শ্রমিক দলের যুগ্ম- আহবায়ক মনির মল্লিক, মহানগর স্বেচ্ছাসেবক দলের পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ হাওলাদর, সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জাহিদ প্রধান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL