1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বুধবার, ০৮ মে ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
দলীয় সিদ্ধান্ত অমান্য করায় সোনারগাঁয়ে বিএনপি নেতা বহিষ্কার আজ আমাদের ক্লাস থ্রী, ফোরের বাচ্চারা বাংলা পড়তে পারে না : ডিসি র‌্যাবের জালে মানব পাচার চক্রের মূলহোতাসহ  ৩ ৮ মার্চ ভোটাধিকার প্রয়োগে-কে হচ্ছে বন্দর উপজেলার উন্নয়ন কর্ণধার ইসলামপুরে মাটি চাপায় এক শ্রমিক না ফেরার দেশে দেশের উন্নয়নের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে সেনাবাহিনীঃ সেনা প্রধান রূপগঞ্জে সাংবাদিক লিটনের উপর হামলা: তদন্ত কর্মকর্তার সাথে আসামীর সখ্যতায় প্রকাশ্যে! মুরগি রান্নাকে কেন্দ্র আড়াইহাজারে গৃহবধূ খুন সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর

নেত্রীর কিছু হলে সারা বাংলাদেশ অচল করে দেওয়া হবে: এ্যাড. জাকির হোসেন

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ১১৮ Time View
mahanagor bnp

# বিএনপির নেতাদের ধর্যে ্যর পরিক্ষা নিবেন না: সেন্টু

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্তে মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য দ্রুত বিদেশে পাঠানোর দাবিকে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেন মহানগর বিএনপি।
বুধবার (২৪ নভেম্বর) বেলা সাড়ে ১০ টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ স্মারকলিপি প্রদান করেন সংগঠনটির নেতৃবৃন
মহানগর বিএনপির সহ-সভাপতি আলহাজ¦ এ্যাড. জাকির হোসেনের নেতৃত্বে ও সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় স্মারকলিপি প্রদান পুর্বক জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন নেতৃবৃন্দ।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করছেন মহানগর বিএনপির নেতৃবৃন্দরা

এ সময় সভাপতির বক্তব্যে আলহাজ¦ এ্যাড. জাকির হোসেন বলেন, আমাদের নেত্রীর যদি উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানো না হয় তাহলে কোন অনাকাঙ্খিত ঘটনা ঘটলে সরকার এর দায় এড়াতে পারবে না। উন্নত চিকিৎসার অভাবে আমাদের নেত্রীর কিছু হলে সারা বাংলাদেশ অচল করে দেওয়া হবে।
এই অবৈধ সরকার দেশের মানুষকে গণতন্ত্রহীন, মোলিক অধিকার, ভোটাধিকার সব হরণ করে নিয়েছে। জনগণের দেয়ালে পিঠ ঠেকে গেছে। আর সহ্য করা যায় না এখন সময় আছে মানুষের অধিকার ফিরিয়ে দিন নতুবা পালাবার পথ পাবেন না।

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু বলেন,  তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বিএনপির মত একটি বৃহত্ত দলের চেয়ারপার্সন আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া। তাকে হত্যার উদ্দেশ্যে স্বৈরাচারী অবৈধ সরকার কারাগারে মিথ্যা মামলা দিয়ে পাঠিয়েছে। 
উন্নত চিকিৎসার অভাবে তিনি এখন এখন মৃত্যুপথযাত্রী। তাকে দ্রুত বিদেশে পাঠিয়ে চিকিৎসার ব্যবস্থা না করা হয় তাহলে যে কোন সময় যে কোন ঘটনা ঘটে যেতে পারে। তাই বিএনপির নেতাদের ধর্য্যরে পরিক্ষা নিবেন না। এর পরিনাম ভাল হবে না। কারন বিএনপি হচ্ছে এদেশের খেটে খাওয়া মানুষের দল। আর বেগম খালেদা জিয়া এদেশের মাটি ও মানুষের নেত্রী তার জীবন নিয়ে খেলা জনগণ কখনই মেনে নিবে না।

https://www.facebook.com/320404768875352/videos/3170175516636567/

(স্মারকলিপি প্রদানের পুর্বে বক্তব্য রাখছেন মহানগর নেতৃবৃন্দ ভিডিও)

এ সময় আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ-সভাপতি এ্যাড. রিয়াজুল ইসলাম আজাদ, হাজী ফারুক হোসেন, এ্যাড. রফিক আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মুজিবুর রহমান, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আনিছুর রহমান মোল্লা, যোগাযোগ বিষয়ক সম্পাদক বরকত উল্লাহ বুলু, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. তরিকুল ইসলাম, এ্যাড. শরীফুল ইসলাম শিপলু, সহ-প্রচার সম্পাদক মাকিদ মোস্তাকিম শিপলু, সহ-দপ্তর সম্পাদক মাহমুদ, সহ-প্রশিক্ষন বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম বাবু, মহানগর মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়না, সাধারণ সম্পাদক আয়সা আক্তার দিনা,
গোগনগর ইউনিয়ন বিএনপির সভাপতি নজরুল ইসলাম সরদার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মিয়াজী, ১৫ নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি ফেরদোস রহমান, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব আলী আজগর, সিনিয়র যুগ্ম-আহবায়ক মনির মল্লিক, যুগ্ম-আহবায়ক খালেদ মাহমুদ, মহানগর বিএনপি নেতা মানিক বেপারী, তাওলাদ হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL