1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
সোমবার, ১৩ মে ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন নাসিক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহা বরখাস্ত আয়বহির্ভূত সম্পদের অভিযোগে দুদকের মামলায় শ্রীঘরে সাবেক এমপি গিয়াস সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স থেকে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১ ফতুল্লায় ভেকুর আঘাতে গ্যাসের পাইপ ফেটে আগুনে একাধিক ঘর পুড়ে ছাই দলীয় সিদ্ধান্ত অমান্য করায় সোনারগাঁয়ে বিএনপি নেতা বহিষ্কার আজ আমাদের ক্লাস থ্রী, ফোরের বাচ্চারা বাংলা পড়তে পারে না : ডিসি

নৌকা হচ্ছে বঙ্গবন্ধু ও স্বাধীনতার প্রতিক : লুৎফর রহমান স্বপন

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ৪৪ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: আসন্ন ফতুল্লা ইউপি নির্বাচনে নৌকা প্রতিকের মনোনীত প্রার্থী খন্দকার লুৎফর রহমান স্বপনের এক নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শনিবার ( ১১ ডিসেম্বর ) সকাল ১১টায় ফতুল্লা থানা যুবলীগের সভাপতি ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো.মীর সোহেল আলীর অফিসে উক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ফতুল্লা থানা আওয়ামীলীগের সদস্য মো.জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো.মীর সোহেল আলীর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা ইউপি নির্বাচনে নৌকা প্রতিকের মনোনীত প্রার্থী খন্দকার লুৎফর রহমান স্বপন। অনুষ্ঠানে ফতুল্লা থানা যুবলীগ,ছাত্রলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে যুবলীগ,ছাত্রলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে উদ্দেশ্যে করে নৌকার মাঝি খন্দকার লুৎফর রহমান স্বপন বলেন, বিগত সময়ে আমি ভারপ্রাপ্ত চেয়ারম্যান থাকাকালীন সময়ে যতটুকু উন্নয়নমুলক কাজ করেছি তা আপনারা দেখেছেন। এর মাঝে কিছু অসমাপ্ত কাজ রয়েছে যা করা অতিব প্রয়োজন।

নৌকা হচ্ছে বঙ্গবন্ধু ও স্বাধীনতার প্রতিক যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দিয়েছেন উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে। আমাদের সকলের নেতা সাংসদ শামীম ওসমানের হাত ধরেই আগামী ২৬ তারিখের নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করে প্রথানমন্ত্রী শেখ হাসিনাকে ফতুল্লা ইউনিয়ন পরিষদকে উপহার স্বরুপ প্রদান করতে চাই ইনশাআল্লাহ। শুধু আপনারা নিজেরা নয় ঘরে থাকা মা-বোনদেরকেও বলবেন বঙ্গবন্ধুর নৌকা প্রতিকে ২৬ তারিখে একটি করে ভোট প্রদানের জন্য।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL