1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন প্রয়াত জালাল হাজীর ৩৭ তম মৃত্যুবার্ষিকী পালন

পুরুষ্কার বিতরণীর মাধম্যে শেষ হলো জেলা দাবা লীগ ২০২১

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ৬৬ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: মুজিব শতবর্ষ উপলক্ষ্যে জেলা দাবা লীগ ২০২১ এর পুরুষ্কার বিতরণীর মাধ্যমে সমাপনী হলো নারায়ণগঞ্জ জেলার দাবা লীগ।

বৃহস্পতিবার(২ ডিসেম্বর)বিকেল ৩টায় ইসদাইর সামসুজ্জোহা কমপ্লেক্সের হলরুমে সমাপনী দিনের পুরুষ্কার বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও নারায়ণগঞ্জ জেলা পুলিশ প্রশাসনের সহযোগিতায় এবং সেলিম স্মৃতি সংসদের পৃষ্ঠপোষকতায় নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) ও জেলা ক্রীড়া সংস্থার দাপা উপ কমিটির সভাপতি মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে পুরুষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোস্তাইন বিল্লাহ,বিশেষ অতিথি নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু,বিশিষ্ট ক্রীড়াবিদ মোঃ শাহ জাহান।

এছাড়াও  আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি বীরমুক্তিযোদ্ধা আঞ্জুমান আরা আকশি,অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) শফিকুল ইসলাম,ক্রীড়া মাস্টার সৈয়দ মাহামুদ আন্তর্জাতিক ক্রীড়াবিদ শারমিন সুলতানা,ফিরোজ মোহাম্মদ সামা,দাবা উপ কমিটির সাধারণ সম্পাদক মোস্তফা কাওছার প্রমূখ।

পুরুষ্কার বিতরণের পূর্বে প্রধান অতিথির মোস্তাইন বিল্লাহ বলেন,১৭ বছর পর এই দাবা লীগ চালু হয়েছে। তাই সবাইকে সাধুবাদ জানাই। আমি প্রথমে দাবা লীগের আয়োজক যারা তাদের ধন্যবাদ জানাই তারা এত বছর পর কালো অধ্যায় মুছে দাবা লীগ চালু করেছে।আমরা মনে করি আমরা নারায়ণগঞ্জ জেলার মানুষ খেলাধুলায় যদি এগিয়ে আসতে পারি।আমাদের নারায়ণগঞ্জ জেলা একটি ধনী জেলা।

এই জেলায় ৫৩০টি শিল্প কারখানা রয়েছে। ইচ্ছে করলে নারায়ণগঞ্জ জেলায় ক্রীড়া সংস্থাকে সহযোগিতা করে আমাদের নারায়ণগঞ্জ জেলার ক্রীড়াকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব।আর তাছাড়া আমরা জেলা প্রশাসনের পক্ষ থেকে সার্কিট হাউজে একটি মাল্টি কোড করেছি। এই কোডে ব্যাটমিন্টন খেলার ব্যবস্থা করা যাবে। আপনেরা খেলার ব্যবস্থা করতে পারবেন। আপনে যদি আমেরিকার থাকেন এখানে এসেও খেলতে পারবেন। তবে নারায়ণগঞ্জের বাসিন্দা হতে হবে।

তিনি আরো বলেন,যারা অনুষ্ঠান আয়োজন করেছেন তাদের ধন্যবাদ জানাই। আপনাদের আয়োজনের মাধ্যমে আমাদের তরুনরা এগিয়ে যাবে। আমিও টিটু সাহেবের ক্লাবে একটা খেলায় অংশগ্রহণ করেছিলাম। আমি তৃতীয় হয়েছিলাম।সেখানে বয়স্কদেরও খেলার ব্যবস্থা করা হয়েছিলো। আমরা যারা সারাদিন কাজ করি তারা মাঝে মাঝে এইসব খেলাধুলায় অংশগ্রহণ করতে পারলে উৎসাহ উদ্দীপনা বাড়ে।

বক্তব্য শেষে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে জেলা দাবা লীগের চ্যাম্পিয়ন পুরুষ্কার চেজ বিডি ডট কম এর পক্ষে সৈয়দ মাহফুজুর রহমান, মুরশালিন,জাহাঙ্গীর ইসলাম,ডাক্তার রাকিবুল ইসলাম শ্যামল গ্রহন করেন। রানার্স আপ নুরুল ইসলাম স্মৃতি পাঠাগার এবং তৃতীয় স্থান ঈগল স্পোর্টিং ক্লাব গ্রহন করেন।এছাড়াও বোর্ড পুরুষ্কারে ১ম হোন সৈয়দ মাহফুজুর রহমান,২য় মো:শামীম,৩য় নাসির উদ্দিন,৪ র্থ রুবেল হোসেন,৫ম মোহাম্মদ আলী,৬ষ্ঠ সামসুল কবির চৌধুরী।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL