1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

সদর,বন্দর ও রুপগঞ্জ তিন উপজেলার নবনির্বাচিত ১৬জন চেয়ারম্যানের শপথ গ্রহন অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ৪১ Time View
dc

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ জেলার সদর,বন্দর ও রুপগঞ্জ তিনটি উপজেলার ১৬টি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ১৬ জন চেয়ারম্যানদের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দুপুর ৩টায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাগ নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী ভূমি কমিশনার ইফফাত জাহানের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ,উপ পরিচালক স্থানীয় সরকার ফাতেমা তুল জান্নাত, নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃরিফাত ফেরদৌস,নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.আবুল কালাম আজাদ বিশ্বাস,নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি খন্দকার শাহ আলম।

শপথ নেয়া নবনির্বাচিত চেয়ারম্যানরা হলেন,নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউপির আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনিরুল আলম সেন্টু,এনায়েতনগর ইউপির আওয়ামী লীগের নৌকা প্রতীকে মোঃআসাদুজ্জামান,কাশিপুর ইউপির আওয়ামী লীগের নৌকা প্রতীকে এম সাইফল্লা বাদল,বক্তাবলী ইউপির আওয়ামী লীগের নৌকা প্রতীকে এম শওকত আলী,আলীরটেক ইউপির আওয়ামী লীগের নৌকা প্রতীকে মোঃজাকির হোসেন, গোগনগর ইউপির স্বতন্ত্র মোটর সাইকেল প্রতীকে ফজর আলী।

বন্দর উপজেলার মদনপুর ইউপির আওয়ামী লীগের নৌকা প্রতীকে আব্দুস সালাম,ধামগড় ইউপির স্বতন্ত্র থেকে কামাল উদ্দিন,মুছাপুর ইউপির জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকে মোঃমাকসুদ,বন্দর ইউপির জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকে মোঃএহসান ,কলাগাছিয়া ইউপির জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকে মোঃদেলোয়ার হোসেন প্রধান।

রূপগঞ্জ উপজেলা মুড়াপাড়া ইউপির আওয়ামী লীগের নৌকা প্রতীকে তোফায়েল আহমেদ আলমাছ, গোলাকান্দাইল ইউপির আওয়ামী লীগের নৌকা প্রতীকে কামরুল হাসান তুহিন, ভুলতা ইউপির আওয়ামী লীগের নৌকা প্রতীকে ব্যারিস্টার আরিফুল হক,কায়েতপাড়া ইউপির আওয়ামী লীগের নৌকা প্রতীকে জাহেদ আলী ও ভোলাব ইউপির স্বতন্ত্র থেকে আলমগীর হোসেন টিটু।

শপথ গ্রহন শেষে নবনির্বাচিত চেয়ারম্যানদের নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ ফুল দিয়ে বরণ করে নেন।ফুলের বরণ শেষে চেয়ারম্যানদের উদ্দেশ্যে মোস্তাইন বিল্লাহ বলেন,আপনেরা সাংবিধানিক অনুসারে যখন সাক্ষর করেছেন আর্টিকেল ৪৭ এর প্যানাল অনুসারে আপনে এখন থেকে সরকারি কর্মকর্তা।সরকারের রাষ্ট্রীয় দায়িত্ব পালনকালে আপনাকে সরকার রাষ্ট্রীয়ভাবে দায়িত্ব দিয়েছে।আপনেরা যে যত ভোটে নির্বাচিত হোন না কেনো আপনার মনে করতে হবে আপনে ওই ইউনিয়নের সকলের ভোট পেয়েই নির্বাচিত হয়েছেন।

আপনে অমুকের চেয়ারম্যান তমুকের চেয়ারম্যান না। আপনে অমুক ইউনিয়নের চেয়ারম্যান।সরকার কিন্তু আপনাকে সকল দায় দায়িত্ব দিয়েছে এবং সরকারের যেই শেষ পর্যায় সেটা ইউনিয়ন পরিষদ।আপনেরা কিন্তু এখানে অনেকেই দুইবার তিনবার নির্বাচিত হয়েছেন তার জন্য আপনাদের অভিনন্দন অভিনন্দন।আপনার দায়িত্বটা কিন্তু দায়িত্ব দায়িত্ব দায়িত্বের মধ্যে পড়েছে।আপনেরা আমরা মিলে সবাই নারায়ণগঞ্জকে সুন্দরভাবে গড়ে তুলতে চাই।নব নির্বাচিত চেয়ারম্যানগণকে তৃণমূলের জনগণের সাথে সুসম্পর্ক বজায় রেখে সরকারের গৃহিত নানা উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন করতে হবে।

এছাড়াও চেয়ারম্যানদের করণীয় বিভিন্ন কাজ সম্পর্কে তাদের অবগত করেন জেলা প্রশাসক।

উল্লেখ্য, গত ১১ নভেম্বর সদর,বন্দর,রুপগঞ্জ এই তিনটি উপজেলার ১৬টি ইউনিয়নের মধ্যে ১৬টিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL