1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

কুতুরপুর ইউনিয়ন শ্রমিকলীগের একটি অগ্রহনযোগ্য কমিটি :আজিজুল

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ৮০ Time View
eeee

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: জাতীয় শ্রমিকলীগ নারায়ণগঞ্জ জেলা শাখার আহবায়ক কমিটির ব্যানারে ফতুল্লার পাগলা কুতুরপুর ইউনিয়নের শ্রমিকলীগের সম্মেলন এবং সেখানে নতুন কমিটি নিয়ে প্রশ্নবিদ্ধতা দেখা দিয়েছে। এ বিষয়ে খোদ প্রশ্ন তুলে নিন্দা জানান জাতীয় শ্রমিকলীগ ফতুল্লা থানা শাখার সভাপতি পিয়াস অঅহমেদ সোহেল এবং সাংগঠনিক সম্পাদক মো.আজিজুল হক হাওলাদার।

সাংবাদিকদের সাথে আলাপকালে সাংগঠনিক সম্পাদক মো.আজিজুল হক হাওলাদার বলেন,একটি চক্র ঘোলা পানিতে মাছ শিকার করতে কুতুবপুরে ইউনিয়ন ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগ নামে একটি ভুইফোড় সংগঠনের জন্ম দিয়ে যায়। নারায়ণগঞ্জে জাতীয় শ্রমিকলীগের কোন আহবায়ক কমিটি নেই। খোদ সাবেক নৌ পরিবহন মন্ত্রী সাজাহান খান মহোদয় নিজেও বলেছেন নারায়ণগঞ্জে জেলা শ্রমিকলীগের কোন কমিটির অনুমোদন দেয়া হয়নি। সেখানে তারা কিভাবে ইউনিয়নে কমিটি ঘোষনা দেয়। যা দেয়ার এখতিয়ার নেই জেলা আহবায়ক কমিটির।

তিনি আরও বলেন,আগামী ১৬ জানুয়ারীতে অনুষ্ঠিতব্য এনসিসি নির্বাচনকে ঘিরে কিছু ব্যক্তি মুখে নৌকা আর ভিতরে নৌকার বিপক্ষে অবস্থান নিয়ে কাজ করছেন। তারাই এখন চাচ্ছেন যে প্রকাশ্যে নৌকার পক্ষে থেকে লোক দেখানো উপস্থিতি ঘটাতে।

আজিজুল হক আরও বলেন,জাতীয় শ্রমিকলীগের নারায়ণগঞ্জে একমাত্র ফতুল্লা থানা কমিটির অনুমোদন রয়েছে। তাছাড়া যেখানে জেলা আহবায়ক কমিটিরই অনুমোদন হয়নি সেখানে তারা কিভাবে ইউনিয়ন কমিটির অনুমোদক দেন। যদি ইউনিয়ন কমিটির কোথাও অনুমতি প্রয়োজন হয় সেক্ষেত্রে সেটা দেয়ার এভতিয়ার রয়েছে শুধুমাত্র থানা কমিটির মাধ্যমে। আমি সদ্য ঘোষিত কুতুরপুর ইউনিয়নের শ্রমিকলীগের কমিটিটি একটি অগ্রহনযোগ্য কমিটি যার কোন ভিত্তি নেই।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL