1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

জানুয়ারী মাসে বিভিন্ন অপরাধে বন্দর থানায় ১৯ মামলা

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ৮৭ Time View
মামলা

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ চলতি বছরের জানুয়ারী মাসে বিভিন্ন অপরাধে বন্দর থানায় মামলা হয়েছে ১৯টি। এরমধ্যে মাদক মামলা হয়েছে মাত্র দুইটি। মাদক ছাড়াও হত্যাকান্ড হয়েছে ২টি,নারী ও শিশু নির্যাতন দমন আইনে ২টি,চুরি ২টি ও অন্যান্য মামলা হয়েছে আরো ১১টি। তবে গত জানুয়ারী মাসে ডাকাতি কিংবা এসিড ও পুলিশ আক্রান্তের কোন মামলা দায়ের হয় নাই।

এ ব্যাপারে বন্দর থানার ষ্টেটমেন্ট অফিসার এসআই নারায়ণ চন্দ্র জানিয়েছে,গত জানুয়ারী মাসে রুজুকৃত ১৯টি মামলার মধ্যে ২টি মাদক মামলায় ১’শ১০পিছ ইয়াবা ও ৫গ্রাম হেরোইন উদ্ধারসহ মাদক মামলার আসামী ছাড়াও জিআর ও সিআর মামলায় ৪২জন আসামী এবং আরো ২জনকে সাজা ওয়ারেন্টে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। 

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক সাহা বলেন,গত জানুয়ারী মাসে মামলা হয়েছে ১৯টি। আগের চেয়ে আইনশৃঙ্খল বর্তমানে অনেক ভাল। আমি অত্যন্ত আন্তরিকতার সহিত পুলিশ ও জনতার সেতুবন্ধন তৈরী করতে চেষ্টা করছি।

পাশাপাশি বন্দর নগরীতে কোন অপরাধ হবেনা এই শর্তে কাজ করছি। রাতের বেলায় বন্দরের বিভিন্ন স্থানে আমার টহল পুলিশ নজর রাখছে। এজন্য সাংবাদিক, জনপ্রতিনিধি ও রাজনৈতিকবিদদের সহযোগিতা চাই।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL