1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর সোনারগাঁ, রূপগঞ্জ ও আড়াইহাজার  উপজেলায় প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম ইসলামপুরে মহান মে দিবস পালিত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে যুবদল সভাপতি মাসুমের মারধর বন্দরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর বকশীগঞ্জে ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, শ্রীঘরে ৩ ৮ম দিনে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে দাড়ালো টিম খোরশেদ নাঃগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ

পত্রিকা অফিসে হামলা ও ভাংচুর মামলায় আটক আসামীদের ১ দিনের রিমান্ড মঞ্জুর

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ৮৫ Time View
qwe

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ ত্বকী হত্যাকান্ডের সংবাদ প্রকাশের জেরে দৈনিক সময়ের নারায়ণগঞ্জ পত্রিকা অফিসে হামলা ভাঙচুরের ঘটনায় গ্রেপ্তার ৮ জনের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (১৩ ফেব্রুয়ারী) বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাজী মোহাম্মদ মোহসেন এর আদালত আদেশ দেন।

নারায়ণগঞ্জ আদালতের দায়িত্বরত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, ‘সদর থানা পুলিশ গ্রেপ্তার ৮জনকে সাত দিনের রিমান্ড আবেদন করে আদালতে হাজির করে। আদালত শুনানি শেষে প্রত্যেকের ১ দিন করে রিমান্ড মঞ্জুর করে।’

আটককৃত ৮ জন হলেন শ্যামল সাহা লক্ষণ, কৃষ্ণা ওরফে কৃষ পাল, মো. নাসির হোসেন, মো. ইব্রাহিম, লিটন দাস, মো. ফয়সাল, মো. হাসিব ও বিল্লাল হোসেন।

এর আগে রোববার রাত ১২টায় হামলা ও ভাঙচুরের ঘটনায় সদর মডেল থানায় মামলা দায়ের করেন ‘দৈনিক সময়ের নারায়ণগঞ্জ’ পত্রিকার সম্পাদক ও প্রকাশক জাবেদ আহমেদ জুয়েল। পরে রাত থেকে দুপুর পর্যন্ত শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত ৮জনকে গ্রেপ্তার করে পুলিশ। বিকেলে তাদের সাত দিনের রিমা আবেদন করে আদালতে পাঠায় পুলিশ।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি শাহ জামান বলেন, ‘পত্রিকার সম্পাদক জাবেদ আহমেদ জুয়েল বাদী হয়ে ১৯জনের নাম উল্লেখ ও ৩০ থেকে ৪০জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন। মামলায় অফিসে হামলা, ভাঙচুর, প্রাণনাশের হুমকি ও দেড় লাখ টাকার ক্ষয়ক্ষতির অভিযোগ করা হয়েছে।’

মামলায় আসামিরা হলেন নাসির (৩৫), আক্তার নূর (৪৫), রবিন (২৯), রাতুল (২৫),  মনির (২৮), শ্যামল সাহা লক্ষণ (২৬), কৃষ্ণা সাহা (২৬), মুকিত (২৯), মো. নাসির হোসেন (৩১), শাকিল (৩০), সুমন (৩১), সানি (৩২), সনেট (২৭), আন্নান (২৯), কাজল (৩২), রুবেল (২৭), সিনাফী (৩১), ফারুক (৩৫), ইসমাইল (৩১)।

উল্লেখ্য শনিবার দুপুর ১২টা ২৫মিনিটে স্থানীয় পত্রিকা ‘দৈনিক সময়ের নারায়ণগঞ্জ’ অফিসের নিচে অর্র্ধশতাধিক সন্ত্রাসী মোটরসাইকেলে এসে অবস্থান নেন। তাঁরা অফিসে ঢুকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। শুক্রবার সময়ের নারায়ণগঞ্জ পত্রিকার প্রধান সংবাদ ছিল ‘যা ছিল খসড়া চার্র্জশিটে’। সংবাদটি কেন প্রকাশ করা হয়েছে, তার কৈফিয়ত জানতে চান হামলাকারীরা।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL