1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর সোনারগাঁ, রূপগঞ্জ ও আড়াইহাজার  উপজেলায় প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম ইসলামপুরে মহান মে দিবস পালিত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে যুবদল সভাপতি মাসুমের মারধর বন্দরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর বকশীগঞ্জে ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, শ্রীঘরে ৩ ৮ম দিনে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে দাড়ালো টিম খোরশেদ নাঃগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ

পলিথিন মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২
  • ৬৯ Time View
siso
ফাইল ফটো

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ বরিশালের মেহেন্দিগঞ্জ পৌরশহরের ১ নম্বর ওয়ার্ডের চরহোগলা জামাইপাড়ার মহিলা মাদরাসার অদূরে একটি পরিত্যক্ত জমি থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহটি পলিথিন মোড়ানো অবস্থায় পাওয়া যায়।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) দুপুরে মরদেহ উদ্ধার করে মেহেন্দিগঞ্জ থানা পুলিশ। পরে ময়নাতদন্ত ও ডিএনএ সংরক্ষণের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মেহেন্দিগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান নবজাতকের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

মরদেহটি ছেলে নবজাতকের বলে জানিয়েছে পুলিশ। বয়স আনুমানিক দুইদিন। ধারণা করা হচ্ছে, অবৈধ মেলামেশার কারণে শিশুটির জন্ম হয়েছে। এরপর অভিভাবকরা গোপনে কোনো এক সময় নবজাতকটিক পরিত্যক্ত ওই জমিতে ফেলে রেখে যান।

তবে জন্ম নেওয়ার পর নবজাতকটির মৃত্যু হয়েছে, নাকি মৃত ভূমিষ্ঠ হয়েছে বা মেরে ফেলা হয়েছে তা নিশ্চিত হতে পারেনি পুলিশ। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

পুলিশ পরিদর্শক মো. তৌহিদুজ্জামান বলেন, আশপাশের এলাকায় কেউ সন্তান প্রসব করেছেন কি না সে বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে। পাশাপাশি নবজাতকটির বাবা-মায়ের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। চিহ্নিত করা গেলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL