1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

বন্দরে ৪৭ বোতল ফেন্সিডিল উদ্ধার, আসামী পলাতক

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ১১৬ Time View
fanche
ফাইল ফটো

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ বন্দরে ৪৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে কামতাল তদন্তকেন্দ্র পুলিশ। তবে এ ঘটনায় কৌশলে পালিয়ে গেছে ঐ ফেন্সিডিলবহন করা একমাত্র আসামি জামাই ফারুক(৪০)।  পলাতক ফারুক বন্দরের জুগিপাড়া এলাকার আব্দুস সালাম মিয়ার ছেলে। 

বুধবার বিকেলে বন্দর থানাধীন জাঙ্গাল এলাকা হতে এ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। জানা গেছে, গত ২রা ফেব্রুয়ারী ফারুক একটি বাজারের ব্যাগে হাতে নিয়ে জাঙ্গাল এলাকা দিয়ে গমনকালে স্থানীয় মেম্বার ও এলাকাবাসী তাকে আটক করে পুলিশকে খবর দেয়।

কিন্তু পুলিশ পৌঁছামাত্রই ফারুক তার হাতে ঐ ব্যাগ ফেলে কৌশলে পালিয়ে যায়। পরে পুলিশ ঐ বাজারের ব্যাগ থেকে ৪৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করে থানার জব্দ তালিকায় এন্ট্রি করে।

এ ঘটনায় থানায় ফারুকে একমাত্র আসামি করে একটি মাদক মামলা রুজু করা হয়েছে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL