1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

দেশীয় অস্ত্র সহ সংঘবদ্ধ ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ৪৮ Time View
police

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দেশীয় অস্ত্র সহ সংঘবদ্ধ ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

পুলিশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁ থানা পুলিশ গত বুধবার ১৭ মার্চ দিবাগত রাত সায়ে তিনটার দিকে ডাকাতির প্রস্তুতিকালে উপজেলার বন্দেরা এলাকায় অভিযান চালিয়ে ডাকাত দলের পলাতক আসামি সাহরান এর গুনা কারখানার সামনে থেকে দেশীয় অস্ত্রসহ মোঃ সুজন (২০) মোঃ ফয়সাল (২৭) ও মোঃ মজনু (১৯) নামের তিন ডাকাতকে গ্রেফতার করেন।

এসময় তাদের কাছ থেকে একটি রামদা, একটি বড় ছোরা, একটি চাইনিজ কুড়াল, গ্রীল কাটার, একটি হাতরি, একটি সুইচ গিয়ার চাকু, একটি সেলাই রেঞ্জ, একটি পালসার মোটরবাইক উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাত মোঃ সুজন নীলফামারী জেলার জলডাঙ্গা উপজেলার পশ্চিম কাডালি এলাকার মজিবরের ছেলে, সে সোনারগাঁ পৌরসভার ইছাপাড়া এলাকার মোবারকের বাড়ির ভাড়াটিয়া, একই বাড়ির ভাড়াটিয়া মজনু নীলফামারী জেলার শৈলমারীপাড়া এলাকার সৈয়দ আলীর ছেলে এবং মোঃ ফয়সাল নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ পৌরসভার পানাম এলাকার সাইফুল ইসলামের ছেলে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করে আদালতে প্রেরণ করেন।

জানা যায়, সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বন্দেরা এলাকায় একত্রিত হয়ে ডাকাতের প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হাফিজুর রহমানের দিক নির্দেশনায় এসআই সিরাজুল ইসলাম,এসআই মেরাজুল ইসলাম,  এসআই মাসুদ রানা ও এএসআই মজিবুর সঙ্গীয় ফোর্স নিয়ে উক্ত স্থানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা দৌড়ে পালানোর চেষ্টা করে। পুলিশ ধাওয়া করে ডাকাত দলের সদস্যকে দেশীয় অস্ত্রসহ ধরতে সক্ষম হয়। এসময় সংঘবদ্ধ ডাকাত দলের তিন সদস্য সাহারান, সজীব ও শাওন সুকৌশলে পালিয়ে যায়।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান বলেন,গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে পাঠানো হয়েছে। এ অভিযান চলমান থাকবে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL