1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর সোনারগাঁ, রূপগঞ্জ ও আড়াইহাজার  উপজেলায় প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম ইসলামপুরে মহান মে দিবস পালিত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে যুবদল সভাপতি মাসুমের মারধর বন্দরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর বকশীগঞ্জে ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, শ্রীঘরে ৩ ৮ম দিনে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে দাড়ালো টিম খোরশেদ নাঃগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ প্রয়াত সাবেক ভূমি মন্ত্রীর স্ত্রীর জানাজার নামাজ অনুষ্ঠিত

না’গঞ্জে লঞ্চডুবির ঘটনায় আটক ৮ জনের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ৫১ Time View
lounch

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জের চর সৈয়দপুর আল আমিন নগর এলাকায়স্থ শীতলক্ষ্যা নদীর কার্গো জাহাজের ধাক্কায় লঞ্চডুবির ঘটনায় গ্রেফতার ৮জনকে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২১ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালত এ আদেশ দেন।

রিমান্ডপ্রাপ্তরা হলেন- এমভি রূপসী-৯ নামের কার্গো জাহাজের প্রথম শ্রেণির মাস্টার রমজান আলী, দ্বিতীয় শ্রেণির মাস্টার নুরুল আলম, ইঞ্জিনিয়ার আরিফুল ইসলাম ও মো. নাদিম হোসেন, লস্কর সুমন হোসেন ও ইয়াছিন মিয়া, গ্রিজার রিয়াদ হোসেন ও সুকানি জাহিদুল ইসলাম।

রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান। তিনি বলেন, শীতলক্ষ্যায় লঞ্চডুবির ঘটনায় গ্রেফতার প্রত্যেকের ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে আদালত তিন দিনের মঞ্জুর করেছেন।

এর আগে রোববার দুপুরে সিটি গ্রুপের মালিকানাধীন কার্গো জাহাজ এমভি রূপসী-৯ এর ধাক্কায় নারায়ণগঞ্জ-মুন্সীগঞ্জগামী আফসারউদ্দিন নামে লঞ্চ ডুবে যায়। এতে সর্বশেষ আটজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এখনো নিখোঁজ রয়েছে চারজন।

এ ঘটনায় আটজনকে আসামি করে বিআইডব্লিউটিএর পক্ষ থেকে দুটি মামলা করা হয়েছে। একটি নৌ থানায়, আরেকটি সমুদ্র পরিবহন অধিদপ্তরে। মামলা দুটির বাদী হয়েছেন নৌ নিরাপত্তা উপ-পরিচালক বাবু লাল বৌদ্ধ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL