1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাংস্কৃতিক প্রতিযোগিতার বাছাই পর্ব অনুষ্ঠিত পথচারী ও শ্রমজীবি মানুষের মাঝে “ মডেল রিপোর্টার্স ক্লাবে”র শরবত বিতরন সোনারগাঁয়ে কালামের পক্ষে নির্বাচনী প্রচারণা ও কর্মী সভা লালমনিরহাটে প্রচণ্ড দাপদাহে রাশেদুলের মৃত্যু তাপপ্রবাহ থেকে মুক্তির আশায় গোসল করতে গিয়ে দুই শিশুর মৃত্যু মুকুলের পক্ষে নির্বাচনী প্রচারোনায় আল মামুন ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কাগজে কলমে ৫০ শয্যা বাস্তবতায় ? আপনাদের নিরব বিপ্লবই বিজয়ের মালা মুকুল সাহেব পড়বে জামালপুর সদরে চুরি হওয়া ১৭ মোবাইল উদ্ধার রূপগঞ্জে জমির বিরোধে শিক্ষকদম্পতিকে কুপিয়ে জখম

নিত্য প্রয়োজনীয় দ্রব্যর্মল্যের বৃদ্ধির প্রতিবাদে মহানগর যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ৫৭ Time View
jobo dol

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মজিবুর রহমান বলেন, বর্তমান প্রধানমন্ত্রী যখন বিরোধী দলে থাকা কালিন বলে ছিলেন আমি জনগনের ভোটের অধিকার ও ভাতের অধিকারের জন্য রাজনীতি করি। কিন্তু ক্ষমতায় আসার পরে এদেশের জনগন দেখলেন তাদের ভাতের অধিকার মন্ত্রীদের গুদামে সেখানে চাউল, তৈলমজুদ করে দাম বৃদ্ধিকরা হচ্ছে।

আর ভোটের অধিকারের কথা যদি বলতে হয় তাহলে আমরা দেখেছি রাতের আধারেই জনগনের ভোটাধিকার হরণ করে ক্ষমতায় এসেছে। সকালে ভোট দিতে জনগণ যায়নি দেখেছি ভোট কেন্দ্রে কুকুর বিড়াল।

রোববার ( ২০ মার্চ) বেলা সাড়ে ১১ টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ ও বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে মহানগর যুবদলের উদ্যোগে আয়োজিত নগরীর খানপুর বটতলা এলাকায় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তুর সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম-আহবায়ক সাগর প্রধানের সঞ্চালনায় এ বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মুন্সীগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান, মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, যুগ্ম-আহবায়ক মোয়াজেম হোসেন মন্টি।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, আমাদের দেশে তিনটি কারনে দ্রব্যমূল্যের বৃদ্ধি পায় একটি হচ্ছে সরকারী দলের চামচাড়া হাজার হাজার কোটি টাকা দুর্নীতি করে বিদেশে পাচার করার কারনে অর্থনৈতিক সঙ্কট দেখা দিয়েছে। দ্বিতীয় হচ্ছে ব্যবসায়িক সংগঠনগুলোতে কোন নির্বাচন করতে দেওয়া হয় না। সেখানে জোড় করে  আওয়ামীলীগের লোকদের বসানো হচ্ছে। যারফলে সিন্ডিকেটের মাধ্যমে নিত্য প্রয়োজনীয় দ্রব্যর্মল্যের দাম বৃদ্ধি করা হচ্ছে।

আর তৃতীয় কারন হচ্ছে আওয়ামীলীগ , যুবলীগ, ছাত্রলী, স্বেচ্ছাসেবক লীগ সহ চোর বাটপার লীগের মত শত শত লীগ এদেশের জনগনের উপর চাপিয়ে দেওয়া হচ্ছে। যার কারনে দেশের বিভিন্ন জায়গায় এই সব সংগঠনগুলো চাঁদাবাজী করে যাচ্ছে। তাই এই বিক্ষোভ সমাবেশ থেকে আমাদের দাবি সমস্ত সিন্ডিকেট ভেঙ্গে দিতে হবে, রাস্তাঘাটে চাঁদাবাজী বন্দ করতে হবে, জনগনের দৌড়গোড়ায় ন্যার্য মূল্যে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্য পৌছে দিতে হবে। পাশাপাশি এই দেশের ১৬ কোটি মানুষের দাবি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায় ভাবে কারাগারে বন্দি করা হয়েছে তাকে মুক্তি দিতে হবে।

এর আগে মহানগর যুবদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করেন। এ সময় নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তির দাবিতে শ্লোগান দিতে থাকেন।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি নাজমুল হক রানা, সহ-সাধারণ সম্পাদক সহিদুল ইসিলাম, সাবেক যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম মুসা, নূরে এলাহী সোহাগ, তরিকুল ইসলাম, মিজানুর রহমান, সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো: ইব্রাহিম, ধর্ম বিষয়ক সম্পাদক মিঠু আহমেদ, সহ- সাংগঠনিক সম্পাদক কায়সার আহমেদ, পারভেজ খান,

সহ- স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. নুরুজ্জামান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলী ইমরান শামীম, সদস্য মোতালেব হোসেন, নবী হোসেন নবু, দুলাল হোসেন, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি রাফিউদ্দিন রিয়াদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আলামিন প্রধান, মহানগর যুবদল নেতা শাহাদুল্লাহ মুকুল, লুৎফর রহমান রাসেল,

মহানগর ছাত্রদলের সহ-সভাপতি নাজিম পারভেজ অন্তু, শাহিন খান, কামরুল হাসান রনি, তারেক সুবহান বাবু, জহিরুল ইসলাম হারুন, সদস্য সাইফুল ইসলাম আপন, রিয়াজুল আলম ইমন, হাবিবুর রহমান মাসুদ, যুুুুবদল নেতা নাজমুল জোয়াদ্দার, সজিব আহমেদ, এলিন, আব্দুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL