1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর সোনারগাঁ, রূপগঞ্জ ও আড়াইহাজার  উপজেলায় প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম ইসলামপুরে মহান মে দিবস পালিত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে যুবদল সভাপতি মাসুমের মারধর বন্দরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর বকশীগঞ্জে ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, শ্রীঘরে ৩ ৮ম দিনে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে দাড়ালো টিম খোরশেদ নাঃগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ প্রয়াত সাবেক ভূমি মন্ত্রীর স্ত্রীর জানাজার নামাজ অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী মুক্তিযোদ্ধাদের ভাতা তিন হাজার থেকে ২০ হাজার করেছেঃ আইভী

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ৫৬ Time View
aive

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, প্রধানমন্ত্রী মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়িয়ে তিন হাজার থেকে ২০ হাজার করেছে। বয়স্ক ভাতা দেওয়া হচ্ছে। কোভিডকালীন সময়ে প্রচুর চাল, ডাল, তেল ও টাকা বিতরণ করা হয়েছে। এটা আমাদের মাধ্যমে, ডিসি, বিভিন্ন সংগঠনের মাধ্যমে এসেছে। কোনো সংগঠন বসে ছিল না।

রোববার (২৭ মার্চ) দুপুরে জেলা সরকারী গণগ্রন্থাগার মিলনায়তনে রেড ক্রিসেন্ট সোসাইটি নারায়ণগঞ্জ ইউনিটের এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান মো. নূর-উর-রহমান ও ব্রিটিশ রেড ক্রস প্রতিনিধি আশিষ কুমার কুণ্ডু, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি এ্যাড. জাকির হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় মেয়র আইভী আরও বলেন,আমার বাবা রেডক্রিসেন্টের আজীবন সদস্য ছিলেন। আমিও আজীবন সদস্য। আমরা সবাই যে যেখানে থাকি না কেন ওখান থেকেই আমরা দেশ সেবা করছি। দেশের জন্য কাজ করছি।

নারীদের উদ্দেশ্যে বলেন,নারীরা এখন গাড়ি চালানো শিখছে। অ্যাম্বুলেন্স, বাস, ট্রেন চালায়। নারীরা এখন সব কিছুই পারে। আপনাদের মধ্যে সাহস থাকতে হবে।

সব সময় আমি নারীদের প্রাধান্য দেই। বাংলাদেশের অর্ধেকই নারী। তাদের কাজের সুযোগ দেওয়া হয় না। শহরের নারীরা ঘর-সংসার নিয়ে ব্যস্ত থাকেন। বাইরে আসতে চান না। প্রান্তিক জনগোষ্ঠীর সঙ্গে কথা বলে নারীদের কাজের সুযোগ করে দিচ্ছি।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL