1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন নাসিক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহা বরখাস্ত আয়বহির্ভূত সম্পদের অভিযোগে দুদকের মামলায় শ্রীঘরে সাবেক এমপি গিয়াস সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স থেকে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১

সরকারি দলের লুটপাটে দেশ ধ্বংসের দিকে: এ্যাড. আব্দুস সালাম আজাদ

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ২৯ Time View
bnp

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২১ মার্চ সোমবার দুপুরে পিরোজপুর ইউনিয়নের প্রতাপেরচর এলাকায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বিএনপির ঢাকা বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক এডভোকেট আবদুল সালাম আজাদ।

সম্মেলনে সোনারগাঁও উপজেলা বিএনপির আহ্বায়ক আজহারুল ইসলাম মান্নান ও সদস্য সচিব মোশাররফ হোসেনের নেতৃত্বের প্রতি কেন্দ্রীয় বিএনপির আস্থা রয়েছে জানিয়ে এ্যাড. আব্দুস সালাম আজাদ বলেন, এই সরকারের পায়ের তলায় মাটি নেই। সরকারের ভিত্তি নড়বড়ে হয়ে পড়েছে। এখন ধাক্কা দিলেই অবৈধ এই সরকার মাটিতে লুটিয়ে পড়বে।

সামনে অবৈধভাবে আবারো ক্ষমতায় আসার স্বপ্ন তাদের পুরন হবেনা। অবৈধ শেখ হাসিনার সরকারের প্রতি জনগণ হাপিয়ে ওঠেছে। দ্রব্যমুল্যের উর্ধগতি জনগণের মাঝে নাভিশ্বাস সৃষ্টি করেছে। সরকার ও সরকারি দলের লুটপাটে দেশ ধ্বংসের দিকে। দেশকে বাঁচাতে সামনে কেন্দ্রীয় বিএনপি কঠোর আন্দোলনের ডাক দিবে, বিএনপির সকল নেতাকর্মীরা সেই আন্দোলনে ঝাপিয়ে পড়ার প্রস্তুতি নিন। জনগণকে নিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার করে দেশে একটি গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করবে বিএনপি।

পিরোজপুর ইউনিয়ন বিএনপির উদ্যোগে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁও উপজেলা বিএনপির আহবায়ক আজহারুল ইসলাম মান্নান। মান্নান বলেন, সোনারগাঁও উপজেলা বিএনপি পূর্বের চেয়ে আরো বেশি শক্তিশালী। হামলা মামলা শত নির্যাতনের পরেও সোনারগাঁয়ের বিএনপির নেতাকর্মীরা রাজপথ ছাড়েনি।

সামনের আন্দোলনে সোনারগাঁও উপজেলা বিএনপির নেতাকর্মীদের নিয়ে পুর্বের চেয়ে দিগুন শক্তি নিয়ে রাজপথে থাকবো। রাজপথে হামলা মামলা কারানির্যাতনের শিকার হয়েছি, তবুও দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে রাজপথে আন্দোলন করেছি। গণতান্ত্রিক আন্দোলনে এবার এই সরকারের পতন ঘটিয়ে ছাড়বো ইনশাআল্লাহ।

এ ছাড়াও সম্মেলনের বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহামুদ তার বক্তব্যে আজহারুল ইসলাম মান্নান ও মোশাররফ হোসেনের নেতৃত্বের প্রসংশা করে বলেন, আপনারা যেভাবে সোনারগাঁও উপজেলার ইউনিয়ন কমিটিগুলো শক্তিশালী করার কাজ করছেন, আপনাদের ধন্যবাদ জানাই। দেশের জনগণ বিএনপিকে চায়। জনগণকে সম্পৃক্ত করে এবার গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে সোনারগাঁও উপজেলা বিএনপি কঠোর ভুমিকা রাখবে বলে বিশ্বাস করি।

বিশেষ অতিথি সোনারগাঁও উপজেলা বিএনপির সদস্য সচিব মোশাররফ হোসেন বলেন, সোনারগাঁও উপজেলার দশটি ইউনিয়ন ও একটি পৌরসভার প্রতিটা ওয়ার্ডে বিএনপিকে সংগঠিত করার কাজ করছি। আমরা সোনারগাঁও উপজেলা বিএনপি ঐক্যবদ্ধ আছি। ঐক্যবদ্ধভাবে আন্দোলনে রাজপথে থাকবো। বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মো: নাসির উদ্দিন।

সম্মেলনে মো: মনিরুজ্জামানকে সভাপতি, মো: জয়নাল আবেদিনকে সাধারণ সম্পাদক ও আব্দুল জলিলকে সাংগঠনিক করে পিরোজপুর ইউনিয়ন বিএনপির কমিটি ঘোষণা করা হয়।

পিরোজপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মনিরুজ্জামানের সভাপতিত্বে সম্মেলনে আরো রাখেন- সোনারগাঁও উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক কাজী নজরুল ইসলাম টিটু, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য রুহুল আমীন শিকদার, জাহাঙ্গীর হোসেন, সোনারগাঁও পৌরসভা বিএনপির আহবায়ক শাহজাহান মেম্বার, সদস্য সচিব মোতালেব মিয়া,

সোনারগাঁ থানা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ আশরাফ ভূঁইয়া, সোনারগাঁ থানা কৃষকদলের সভাপতি ফজলু মেম্বার, বিএনপি নেতা আতাউর রহমান, তাজুল ইসলাম সরকার, নারায়ণগঞ্জ জেলা মহিলা দলের সহ-সভাপতি রুমা আক্তার, পিরোজপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন, মহিলাদল নেত্রী সালমা আক্তার, সোনারগাঁও উপজেলা ছাত্রদলের সদস্য সচিব জহিরুল ইসলাম জনি প্রমুখ। এসময় বিএনপির ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL