1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন নাসিক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহা বরখাস্ত আয়বহির্ভূত সম্পদের অভিযোগে দুদকের মামলায় শ্রীঘরে সাবেক এমপি গিয়াস সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স থেকে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১

কবে খেলতে নামবেন বলেন আমরা তো বলেছি খেলা হবে: শামীম ওসমান

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ৬৬ Time View
samim osman

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আমরা সবাই সামনের দিকে এগিয়ে যাচ্ছি। ষড়যন্ত্রও সামনের এগিয়ে যাচ্ছে। চারদিন আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটা বক্তব্য দিয়েছেন কৃষক লীগের মিটিংয়ে। উনি পরিষ্কারভাবে বলেছেন, সরকারকে উৎখাত করার জন্য গভীর ষড়যন্ত্র শুরু হয়েছে। এ ষড়যন্ত্রের সঙ্গে জড়িত বিএনপি-জামায়াত, জড়িত স্বাধীনতার বিপক্ষের শক্তিসহ অনেকে।

শনিবার (২৩ এপ্রিল) শহরের চাষাঢ়ায় স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) নারায়ণগঞ্জ শাখার ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান আরও বলেন, প্রধানমন্ত্রীর বক্তব্যের পরে বিএনপির নেতারা বক্তব্য দিয়েছেন। মির্জা আব্বাস সাহেব বলেছেন ঈদের পরে দেখাবেন আন্দোলন। আমরা এটার জন্য অপেক্ষা করছি। আমরা ছোটবেলার খেলোয়াড়। আপনারা কবে খেলতে নামবেন বলেন আমরা তো বলেছি খেলা হবে। আমরা খেলবো।

তিনি বলেন, আমি এ বক্তব্যের সঙ্গে প্রধানমন্ত্রীকে বলতে চাই আওয়ামী লীগ যদি এক থাকে তখন সব শক্তি মোকাবিলা করা যায়। সমস্যা হচ্ছে ঘরের ভিতরে খন্দকার মোশতাকের বংশধররা। বঙ্গবন্ধুকে অন্য কেউ মারতে পারেনি। দরজা কিন্তু খুলে দিয়েছিল খন্দকার মোশতাকরা।

শামীম ওসমান বলেন, আমাদের প্রস্তুতির সময় এসেছে। সামনে আঘাত আসবে। এ আঘাত সরকার হঠানোর আঘাত হবে না। এ আঘাত হবে বাংলাদেশকে ধ্বংস করার আঘাত। নারায়ণগঞ্জ চারদিক থেকে ঘেরাও করা আছে। তারা আমাদের টার্গেট করে। যারা হুমকি দিতে চান সংযত হন। আপনারা যদি ধ্বংসের পথে যান তাহলে আমরা শান্তির পথে খেলবো। এ খেলায় আমরাই জয়ী হবো।

তিনি আরও বলেন, এ মোশতাকরাই কত সক্রিয় তা দেখলে বোঝা যায়। নারায়ণগঞ্জে ২৬ বছরের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা যখন মামলায় হুলিয়া (সেলিনা হায়াৎ আইভীর করা মামলায় ওয়ারেন্টভুক্ত) প্রাপ্ত হন তখন বুঝি মোশতাকরা কোনো না কোনোভাবে অবশ্যই সক্রিয় আছেন।

অনুষ্ঠানে স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সভাপতি অধ্যাপক ডা. ইকবাল আরসালান ও মহাসচিব অধ্যাপক ডা. মোহাম্মদ আবদুল আজিজ প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL