1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন নাসিক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহা বরখাস্ত আয়বহির্ভূত সম্পদের অভিযোগে দুদকের মামলায় শ্রীঘরে সাবেক এমপি গিয়াস সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স থেকে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১

ধনীরা ঘর পেলে জানা গেলে বাতিল করা হবে: এডিসি তোফাজ্জল হোসেন

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ৭০ Time View
adc

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তোফাজ্জল হোসেন বলেছেন,নারায়নগঞ্জে গৃহহীনদের জন্য যে ঘর নির্মাণ করা হয়েছে সারা দেশের মধ্যে সেরা। আমরা আন্তরিকতার সহিত ঘর নির্মাণ করেছি। ২৮৬ শতাংশ জমি উদ্ধার করেছি যার আনুমানিক মূল্য ২৬ কোটি টাকা।

প্রধানমন্ত্রী সোনার বাংলা গড়তে সহযোগিতা করছে। ২ শতাংশ জমি সহ যে ঘর নির্মাণ করা হচ্ছে তার মূল্য ৭৫ লাখ টাকা। যদি কোন ধনী ব্যক্তি ঘর পেয়ে থাকেন জানতে পারলে তা বাতিল করা হবে। প্রধানমন্ত্রীর কল্যানে গৃহহীনরা কোটি পতি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তোফাজ্জল হোসেন বলেন,প্রত্যেক ইউনিয়ন নিষ্কন্টক জমি খুজঁছে। পাওয়া গেলে বঙ্গবন্ধু ভিলেজ করে গৃহহীনদের ঘর নির্মাণ করে দেয়া হবে। যারা ভূমিদস্যু তাদের এই জমির প্রতি দৃষ্টি থাকে। তবে গৃহহীনদের জন্য দেয়া জমি হস্তান্তর যোগ্য নয়।

৩য় পর্যায়ে জমিসহ গৃহ প্রদান কার্যক্রম মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক শুভ উদ্বোধন অনুষ্ঠান উপলক্ষে সংবাদ সম্মেলনে উপরোক্ত কথা বলেন।

সোমবার (২৫ এপ্রিল)  দুপুরে গোগনগর মুজিব নগর ভিলেজে সদর উপজেলা প্রশাসন আয়োজিত সংবাদ সম্মেলন সদর উপজেলা নির্বাহী অফিসার রিফাত ফেরদৌস এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা এলজিইডির নির্বাহী প্রকৌশলী সামসুন নাহার,গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফজর আলী, সহকারী কমিশনার ভূমি (সদর)আমেনা মারজান,সহকারী কমিশনার ভূমি (ফতুল্লা) আবু বক্কর,সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম,পিআইও আনোয়ার হোসেন, উপসহকারী প্রকৌশলী সিরাজুল ইসলাম,মনির হোসেন, প্যানেল চেয়ারম্যান রুবেল আহম্মেদ, জাহাঙ্গীর আলম,ইউপি মেম্বার রফিকুল ইসলাম রফিক,ইকবাল প্রধান বাপ্পি মেম্বার,বিপ্লব হোসেন হাবু,আওলাদ হোসেন তাওলাদ, মহিলা মেম্বার নাজমা বেগম প্রমুখ।

উল্লেখ্য মঙ্গলবার ১৫ টি পরিবারের মাঝে ঘরের দলিল হস্তান্তর করা হবে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL