1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:২২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
দেশের উন্নয়নের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে সেনাবাহিনীঃ সেনা প্রধান রূপগঞ্জে সাংবাদিক লিটনের উপর হামলা: তদন্ত কর্মকর্তার সাথে আসামীর সখ্যতায় প্রকাশ্যে! মুরগি রান্নাকে কেন্দ্র আড়াইহাজারে গৃহবধূ খুন সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর সোনারগাঁ, রূপগঞ্জ ও আড়াইহাজার  উপজেলায় প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম ইসলামপুরে মহান মে দিবস পালিত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে যুবদল সভাপতি মাসুমের মারধর বন্দরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর

ফতুল্লার আলমগীর হত্যা মামলার প্রধান দুই আসামি র‌্যাবের জালে

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শুক্রবার, ১ এপ্রিল, ২০২২
  • ৫৪ Time View
rab-11

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ সদর উপজেলার ফতুল্লায় আলমগীর হোসেন হত্যা মামলার প্রধান দুই আসামিকে ঢাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর একটি অভিযানিক দল।

শুক্রবার (১ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১১’র অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর মাহমুদ পাশা।

তিনি বলেন, শুক্রবার ঢাকার শান্তিনগর এলাকায় অভিযান চালিয়ে এই হত্যা মামলার প্রধান দুই আসামি ওমর ফারুক (৪৬) এবং আব্দুল আলীকে (৬০) গ্রেফতার করা হয়। গ্রেফতারর আসামিদের ফতুল্লা থানায় হস্তান্তরের কার্যক্রম চলছে।

গত ২১ মার্চ ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের লক্ষ্মীনগর এলাকায় আলমগীর হোসেনকে প্রকাশ্যে হত্যা করা হয়। এ হত্যাকাণ্ডের ভিডিও মুহূর্তেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে ফতুল্লা থানায় মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, নিহত আলমগীর হোসেন গ্রেফতার আসামি আব্দুল আলীর তিশা ব্রিক ফিল্ড ও ওমর ফারুকের মারুফা ব্রিক ফিল্ডে লোড-আনলোডের কাজ করতেন। পূর্ব শত্রুতার জেরে গত ২১ মার্চ গ্রেফতার আসামিরাসহ আরও ৩০/৩৫ জন আলমগীরকে লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে হাত-পা ভেঙে দেন ও ধারালো চাকু দিয়ে আঘাত করে শরীরের বিভিন্ন স্থানে জখম করেন।

পরে আশঙ্কাজনক অবস্থায় পুলিশ আলমগীরকে উদ্ধার করে ভিক্টোরিয়া হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির জন্য বলেন। পরে তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন মারা যান।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL