1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর সোনারগাঁ, রূপগঞ্জ ও আড়াইহাজার  উপজেলায় প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম ইসলামপুরে মহান মে দিবস পালিত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে যুবদল সভাপতি মাসুমের মারধর বন্দরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর বকশীগঞ্জে ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, শ্রীঘরে ৩ ৮ম দিনে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে দাড়ালো টিম খোরশেদ নাঃগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ

সরকার বড় বড় প্রকল্প হাতে নিয়েছে শুধু দুর্নীতি করার জন্য: মাহমুদুর রহমান মান্না

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ৯১ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেন, উন্নয়নের নামে দেশে লুটতরাজ শুরু করেছে আওয়ামীলীগ সরকার। এই ভাবে যদি চলতে থাকে তাহলে সেই দিন বেশি ধুরে নয় এই দেশও শীলঙ্কার মত দেউলিয়া হয়ে যাবে।

তাই এখনও সময় আছে মানুষের গণতান্ত্রিক অধিকার, ভোটাধিকার ফিরিয়ে আনতে হলে সকলকে ঐক্যবদ্ধ হয়ে হাসিনা পতনের আন্দোলনে নামতে হবে।

মঙ্গলবার (১২ই এপ্রিল) বিকেল ৫ টায় বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন মিলনায়তনে জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির স্বাস্থ্য বিষযক সম্পাদক ও জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফাউন্ডেশনের সহ-সভাপতি ডা. মুজিবুর রহমানের সভাপতিত্বে ও মহাসচিব হুমায়ুন কবির বেপারীর সঞ্চালনায় এ আলোচনা সভা ও মিলাদ মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা প্রফেসর আব্দুল হাই শিকদার সহ সংগঠনটির অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে নারগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না আরও বলেন, স্বাধীনতা  নিয়ে বর্তমান সরকার বিভ্রান্তি মূলক তথ্য ছড়াচ্ছে, তারা নতুন প্রজন্মকে ভুল শিক্ষা দিতে চাইছে। কিন্তু ইতিহাসকে বিকৃতি করে কেউ কখনই পার পায়নি এই সরকারও পার পাবে না। তারা শুধু উন্নয়নের কথা বলে কি উন্নয়ন হয়েছে সেটা পরিষ্কার করে কখনই বলতে পারবে না।

বড় বড় প্রকল্প হাতে নিয়েছে শুধু দুর্নীতি করার জন্য। আপনারা দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে চিন্তা করছেন। এই ভাবে দেশ চলতে থাকলে সামনে আরও ভয়াবহ পরিস্থিতিতে আমাদের পরতে হবে। তখন কেউই পার পাবেন না। আপনাদের মাথা পিছু ঋৃণ নিয়ে মরতে হবে। তাই এখনও সময় আছে সরকার পতন আন্দোলনের কোন বিকল্প নাই। সেই সাথে নিরদর্লীয় তত্ত্ববধায়ক সরকার গঠন করতে হবে।

উপস্থিত নেতৃবৃন্দদের বক্তব্য শেষে দেশবাসী সহ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা কামনায় দোয়া করা হয়।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL