1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন নাসিক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহা বরখাস্ত আয়বহির্ভূত সম্পদের অভিযোগে দুদকের মামলায় শ্রীঘরে সাবেক এমপি গিয়াস সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স থেকে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১

সোনারগাঁয়ে ডিবি পরিচয়ে ব্যবসায়ীর সাড়ে চার লাখ টাকা ছিনতাই

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ৭০ Time View
cintay
ফাইল ফটো

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলার গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে জহিরুল ইসলাম (৪১) নামের এক ব্যবসায়ীকে অপহরন করার অভিযোগ উঠেছ। এ সময় তার কাছে থাকা প্রায় সাড়ে চার লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী জহিরুল বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ থেকে জানা যায়, জহিরুল পেশায় একজন ভাঙ্গারী ব্যবসায়ী। গতকাল বৃহস্পতিবার জহিরুল মোগরাপাড়া চৌরাস্তার একটি ব্যাংক থেকে সাড়ে চার লাখ টাকা তুলে সিএনজি করে মেঘনা বাসষ্ঠ্যান্ড যাওয়ার পথে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মৃধাকান্দি এলাকায় একটি প্রাইভেটকার তার সিএনজির গতি রোধ করে। এ সময় ৫ জন ব্যক্তি ডিবি পুলিশের পোষাক পড়ে গাড়ি থেকে নেমে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ব্যবসায়ী জহিরুলকে হাতকড়া পরিয়ে প্রাইভেটকার তুলে নিয়ে যায়।

তারপর তার উপর মানসিক ও শারীরিক নির্যাতন আর ভয়ভীতি দেখিয়ে তার সাথে থাকা সব টাকা ছিনিয়ে নিয়ে তাকে জামপুর বস্তল এলাকায় অচেতন অবস্থায় ফেলে যায় চলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে একটি বে-সরকারী ক্লিনিকে ভর্তি করে। এঘটনায় জহিরুল সুস্থ হয়ে আজ শুক্রবার সকালে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান বলেন, যেহেতু দিন-দুপুরের ঘটনা ছিনতাইকারীরা পার পাবে না। মহাসড়ক সিসি ক্যামেরার আওতায় আছে, ছিনতাইকারীদের ধরতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL