1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে জমির বিরোধে শিক্ষকদম্পতিকে কুপিয়ে জখম ইসলামপুরে মেনকেয়ার অ্যাপ্রোচ অভিযোজন বিষয়ক কর্মশালা মুকুলের পক্ষে নির্বাচনী প্রচারোনায় চুনাভূড়া বাসী না’গঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন নাঃগঞ্জ বন্দর উপজেলা নির্বাচনে প্রর্থীদের প্রতিক বরাদ্দ জামালপুরে বাঁশের বেড়ায় অবরুদ্ধ নিরীহ পরিবার ও শিক্ষার্থী ইসলামপুরে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু ঠান্ডা পানি ও ফ্রী টেলি মেডিসিন সেবা চালু করলো টিম খোরশেদ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র বাংলাদেশ প্রতিবন্ধী প্রগতি সংস্থার সদস্যদের মাঝে জি আর চাউল বিতরণ

পিবিআই’ এর হাতে ছিনতাই চক্রের ৬ সদস্য

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ৫৪ Time View
pbi

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাক, কাভার্ড ভ্যান, পিকআপ, অটোরিকশা, ইজিবাইক, ছিনতাইকারী, অপহরণকারী ও হাইওয়ে মহাসড়কে সংঘবদ্ধ তেল চোর চক্রের মূলহোতাসহ ছয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এ সময় দুটি পিকআপ উদ্ধার ও পাঁচটি চোরাই গ্যারেজের সন্ধান পাওয়া গেছে।

বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পিবিআই নারায়ণগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মনিরুল ইসলাম।

গ্রেফতার ব্যক্তিরা হলেন— সোনারগাঁওয়ের আনন্দ বাজারের মৃত আব্দুল সিল্কিক ভাণ্ডারির ছেলে কালাম ভাণ্ডারি (৩৫), কুমিল্লার তিতাসের নাগেরচরের বিপনের ছেলে রায়হান (৩০), কিশোরগঞ্জের যুগিরকান্দার মৃত কাজী মিয়ার ছেলে হাসান আহম্মেদ (৩২), সোনারগাঁওয়ের বারগাঁও এলাকার মৃত মোক্তার হোসেনের ছেলে ফারুক (২৭), সোনারগাঁওয়ের কাঁচপুরের হিরন ভূঁইয়ার ছেলে সুমন (৩০) ও ডেমরার মজি রহমানের ছেলে মনির হোসেন (২৭)।

তাদের ১৮ মে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ, সোনারগাঁও, রূপগঞ্জ ও ঢাকার ডেমরার বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে।

পিবিআই জানায়, আসামিরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাক কাভার্ড ভ্যান, পিকআপ, অটোরিকশা, ইজিবাইক, ছিনতাইকারী, অপহরণকারী ও হাইওয়ে মহাসড়কে সংঘবদ্ধ তেল চোর চক্রের পেশাদার অপরাধী চক্র। এ চক্রের আসামিদের গ্রেফতার করার পর তাদের দেওয়া তথ্যমতে চুরি হওয়া দুটি পিকআপ গাড়ি উদ্ধার করা হয়; যার একটি যাত্রাবাড়ী এবং আরেকটি সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা প্রাথমিকভাবে পিবিআইয়ের কাছে স্বীকার করে যে, তারা প্রায় তিন বছর যাবৎ অনুমানিক ১০০-১২০টির বেশি ট্রাক, পিকআপ ভ্যান, ইজিবাইক এবং অটোরিকশা ছিনতাই চুরি করেছে। তদন্তকালে পিবিআই ঢাকা, নারায়ণগঞ্জসহ আশপাশের এলাকায় আরও পাঁচটি চোরাই গ্যারেজের সন্ধান পেয়েছে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL