1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

যে কর্মীদের মন জয় করতে পারবে সে হবে নেতা: এম.এ রশীদ

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ৯ মে, ২০২২
  • ৫৮ Time View
m a roside

বন্দর প্রতিনিধি

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে  বন্দর উপজেলা আওয়ামীলীগের নব গঠিত কমিটির নেতৃবৃন্দ। ৯ মে সোমবার বেলা ১১টায় বন্দর উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এ শ্রদ্ধা নিবেদন করেন তারা।

শ্রদ্ধা নিবেদন কালে বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ এম.এ রশীদ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, জোর করে নেতা হওয়া যায় না। যে কর্মীদের মন জয় করতে পারবে সে হবে নেতা। নেতা হওয়া সহজ কাজ নয়। বন্দরে নেতার অনেক অভাব। বন্দরে বড় মাপের কোন নেতা নেই।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম.এ রশীদ আরো বলেন, যারা অনেক কষ্টের বিনিময়ে বন্দরে আওয়ামীলীগকে একটি অবস্থানে নিয়ে এসেছে দল তাদের মূল্যায়ন করেছে। যারা নবীন আছে আমি তাদেরকে বলব এখানে অনেক প্রবীন নেতা রয়েছে তাদের কাছ থেকে শিখবেন। প্রবীনদের কাছ থেকে অনেক কিছু শিখার আছে। আমি ৫২ বছর ধরে রাজনিতী করছি। আমি সব সময় কর্মীদের পিছনে আছি।

এম. এ রশীদ গনমাধ্যম কর্মীদের উদ্দেশ্যে করে আরো বলেন, ৫০ বছর আগে আমরা যে স্বাধীনতা পাইছি এর প্রধান ভ’মিকা ও প্রধান যোদ্ধা হলো সাংবাদিকরা। এইটা অস্বাীকার করার কোন সুযোগ নেই। সেদিন যদি সাংবাদিকরা সারা বাংলাদেশের মানুষকে উজ্জেবিত না করত সারা বাংলাদেশের মানুষকে তারা মঠিফাই না করত আজকে এ দেশে এখানে আসে না। স্বাধীনতা আসার জন্য সাংবাদিকরা অগ্রনী ভ’মিকা পালন করেছে।

শ্রদ্ধা নিবেদন কালে ওই সময় তার সাথে ছিলেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ কাজিম উদ্দিন প্রধান, সহ-সভাপতি হাজী মাঈন উদ্দিন আহাম্মেদ, আজিজুল হক আজিজ, হাজী এম.এ সালাম, হাজী মাছুম আহাম্মেদ, আব্দুল্লাহ বাবু, যুগ্ম সম্পাদক মোঃ সাহাদাত হোসেন, শ্রী ভোলা নাথ দাস, শাহজাহান মোল্লা, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আব্দুল হাই, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, 

ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক কাজী আনিছ, সহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রবিউল আউয়াল রবি মিয়াজী, শ্রম বিষয়ক সম্পাদক মোক্তার হোসেন, সাংস্কৃতিক সম্পাদক এস আই জুয়েল, নির্বাহী সদস্য ইব্রাহিম কাশেম, নাজমুল হক শাহীন, ইয়ানুর মিয়া, ইশতিয়াক আহাম্মেদ, জুলহাস, মজিবর রহমান, হাতেম খন্দকার প্রমুখ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL