1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

খালেদা জিয়ার সুস্থতা কামনায় মহানগর বিএনপির দোয়া অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ৯০ Time View
bnp

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সাবেক তিনবারের প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

মঙ্গলবার (১৪ জুন) বিকেল ৪ টায় কালিবাজারস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি এ্যাড. জাকির হোসেনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সহ-সভাপতি হাজী নুরু উদ্দিন, এ্যাড. রিয়াজুল ইসলাম আজাদ, মনিরুজ্জামান মনির, আয়সা সাত্তার, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু,

যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী ইসমাইল, আওলাদ হোসেন, যুব বিষয়ক সম্পাদক মনোয়ার হোসেন শোখন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মুজিবুর রহমান, যোগাযোগ বিষয়ক সম্পাদক বরকত উল্লাহ বুলু, সহ-দপ্তর সম্পাদক মাহমুদ, রোমান, সহ-প্রচার সম্পাদক মাকিদ মোস্তাকিম শিপলু, মহানগর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া,

মহানগর হকার শ্রমিক দলের সভাপতি ও মহানগর শ্রমিক দলের সাবেক সাধারণ সম্পাদক সাজাহান, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব ফারুক হোসেন, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব সাবেক সদস্য সচিব আলী আজগর, সিনিয়র যুগ্ম-আহবায়ক মনির মল্লিক, নারায়ণগঞ্জ মহানগর জাসাস এর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন স্বাধীন, সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন মিজি, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল হাই

মহানগর বিএনপি নেতা জাহাঙ্গীর মিয়াজী, আনোয়ার হোসেন, হারুন শেখ, আল-আলিফ, পনির ভূইয়া, নেছার উদ্দিন, মানিক বেপারী, তাওলাদ হোসেন, মহানগর যুবদল নেতা ফয়েজ উল্লাহ সজল, মহানগর ছাত্র দলের সহ-সভাপতি শাহীন, মাসুদ, আরিফ, কাদির, সদর থানা ছাত্র দলের আহবায়ক সাদ্দাম হোসেন, সদর থানা ছাত্র দলের নেতা শামীম আশরাফ খান, মহানগর শ্রমিক দলের নেতা লিটন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সভাপতির বক্তব্যে এ্যাড. জাকির হোসেন বলেন, আমাদের দেশনেত্রী বেগমখালেদা জিয়া খুবই অসুস্থ্য আপনারা তার জন্য দোয়া করবেন। আল্লাহ যেন তাকে দ্রুত সুস্থতা দান করেন।তিনি দেশের মানুষের অধিকার আদাযের জন্য তার নেতৃত্বে আমরা রাজপথে আন্দোলন সংগ্রাম করেছেন।গণতান্ত্রিক আন্দোলনে জন্য দেশবাসী তাকে আপোষহীন নেত্রীর অবস্থান দিয়েছে। আর বর্তমান সরকারের প্রধানমন্ত্রী তিনি কথা দিয়ে কথা রাখেননি। স্বৈরাচারী এরশাদের আমলে তিনি ঘোষনা দিয়ে ছিলেন এই সরকারের অধিনে যারা নির্বাচন করবে তারা জাতীয় বৈঈমান। অথচ তিনিই নির্বাচনে গিয়ে ছিলেন আমিমনে করি বর্তমান সরকারের প্রধানমন্ত্রী তিনি জাতীয় বৈঈমান। তার কথা ও কাজে কোন মিলনেই, তিনি মিথ্যা আর প্রশাসনের উপর ভর করে ক্ষমতায় টিকে আছেন। জনতার ভোটে তিনি নির্বাচিত নন।

তিনি আরও বলেন, আপনারা জানেন আর্ন্তজাতিক চক্রান্তর কারনে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান কিভাবে মারা গেছেন। আমাদের নেত্রী খুবই অসুস্থ্য আর আমাদের নেতা মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম খুবই অসুস্থ তার ও তার পরিবারের জন্য দোয়া করবেন। মহান রাব্বুল আলামিন যেন তাদের সকলকে দ্রুত সুস্থতা দান করেন।

এ সময়ে সংক্ষিপ্ত বক্তব্যে মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু বলেন, আমাদের অনেক সিনিয়র নেতা যাদের দিক নির্দেশনায় আমরা রাজনীতি করেছি, তাদের অনেকেই আজ এই দুনিয়াতে নেই। আর বর্তমান আমরা যারা আছি এবং শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকো, দেশনেত্রী বেগম খালেদা জিয়া, তারুন্যের অহংকার তারেক রহমান সহ সকলের জন্য আমি কাবা শরীফের সামনে বসে দোয়া করবো। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন হজ্জ্ব পালন করে সুস্থ্য ভাবে ফিরে আসতে পারি। সেই সাথে দলের সাংগঠনিক কর্মকান্ড সঠিক ভাবে পালন করতে পারি।

সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, আপনারা সবাই আমাদের মা দেশনেত্রী সহ সকল নেতাকর্মীদের জন্য দোয়া করবেন। সেই সাথে আমাদের নেতা কালাম ভাই খুবই অসুস্থ্য তার জন্য দোয়া করবেন। আমাদের মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু ভাই হজ্জ্বে যাচ্ছেন তার জন্য দোয়া করবেন।

সংক্ষিপ্ত আলোচনা শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করা হয়।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL