1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে এ্যাড.টিপু “২০ কোটি মানুষের হৃদয়ে রক্তক্ষরন হচ্ছে, আপনি ক্ষমতার লোভে এখনও চুপ”

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ৬৯ Time View
bnp

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মানববন্ধন করেন নারায়ণগঞ্জ মহানগর ওলামা দল।

শুক্রবার (১৭ জুন) বাদ জুম্মা নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মহানগর ওলামা দলের সভাপতি হাফেজ মোঃ মামুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফেজ সিব্বির আহম্মেদের সঞ্চালনায় এ মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সহ-সভাপতি সালেহ আহম্মেদ ওপেল, মহানগর ওলামা দলের সহ-সভাপতি হাফেজমাওলানা ইয়াকুব, হাফেজ মোঃ রফিক।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, আওয়ামীলীগের নেতারা দাবি করেন আমাদের দেশের প্রধানমন্ত্রী প্রতিদিন কোরআন পড়েন। সেই সাথে প্রতিদিন রাতে তাহাজ্জুতের নামাজ পড়েন। অথচ যাকে সৃষ্টি না করলে মহান আল্লাহ এই দুনিয়া ও আখিরাত কিছুই সৃষ্টি করতেন না। যাকে মহান রাব্বুল আলামিন বন্ধু বলে সম্মান দিয়েছেন, সেই পিয়ারে রাসুল (সাঃ) কে নিয়ে কটুক্তি করার পরও প্রধানমন্ত্রী এই বিষয় কোন প্রতিবাদ করেন নাই।

তিনি ক্ষমতায় টিকে থাকতেই ভারতকে খুশি রাখতে এখনও নিরবতা পালন করছেন। অথচ সারা বিশ^ ভারতকে বর্জনের ঘোষনা দিয়েছে। আমাদের পিয়ারে রাসূলকে নিয়ে কটুক্তি করায় দেশের ২০ কোটি মানুষের হৃদয়ে রক্তক্ষরন হচ্ছে। আর আপনি ক্ষমতার লোভে চুপ করে আছেন। মনে রাখবেন যে আমাদের রাসূলকে ভালবাসে না তাকে আল্লাহ ভালবাসে না।

তিনি আরও বলেন, এখনও সময় আছে রাসূলকে নিয়ে কটুক্তি করার প্রতিবাদ করুন। তানা হলে ২০ কোটি মোসলমান ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করে আপনাকে ক্ষমা থেকে টেনে নামাবে।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন, মহানগর ওলামা দলের সহ-সাংগঠনিক সম্পাদক হাফেজ মোঃ হাবিল, মহানগর ওলামা দলের প্রচার সম্পাদক হাফেজ মোঃ জাকির হোসেন, মহানগর শ্রমিক দলের নেতা সুজন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সংক্ষিপ্ত বক্তব্য শেষে উপস্থিত নেতৃবৃন্দরা দোয়া করে মানববন্ধনের সমাপ্তি করেন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL