1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন

বন্দরে হুমা ও বাঘাগংয়ের নেতৃত্বে ভেকু চালককের উপর হামলায়, রাস্তা নির্মাণ কাজ বন্ধ

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ৬৬ Time View
bondhor

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ বন্দরে চাঁদার দাবিতে এরিস্টোক্রেটিক কনস্ট্রাকশন  ফার্মের ম্যানেজার ফিরোজকে মারধরের পর এবার ভেকু চালক মান্নান (৩৩)কে  পিটিয়েছে স্থানীয় চাঁদাবাজর চেয়ারম্যান দেলোয়ার প্রধানের ঘনিষ্ঠ হুমা ও বাঘাগং।  এ ঘটনার পর বন্ধ হয়ে গেছে আলীনগর টু কলাগাছিয়া সরকারি রাস্তা নির্মাণ কাজ।

রোববার (২৪ জুলাই) সকাল ১০টায় বন্দর উপজেলার ঘারমোড়া এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।

সন্ত্রাসী হামলার ঘটনার সংবাদ পেয়ে মদনগঞ্জ ফাঁড়ী পুলিশ দ্রুত ঘটনাস্থলে আসলে ওই সময় চাঁদাবাজরা পুলিশের উপস্থিত টের পেয়ে কৌশলে পালিয়ে গেছে হুময়ন কবির হুমা ও বাঘা শরিফসহ ৮/১০ জন স্থানীয় চাঁদাবাজ। সন্ত্রাসী হামলার ঘটনায় কনস্ট্রেকশন ম্যানেজার ফিরোজ মিয়া আহতের ঘটনায়  ৩ চাঁদাবাজের নাম উল্লেখ্য করে বন্দর থানায় মামলা করেছে।

পুলিশ ওই মামলায় আকাশ (২৮) নামে এক চাঁদাবাজকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করতে সক্ষম হলেও অপর চাঁদাবাজ হুমায়ন কবির হুমা ও বাঘা শরিফ রয়ে যায় ধরা ছোঁয়ার বাহিরে।

স্থানীয় চাঁদাবাজরা বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান হাজী দেলোয়ার হোসেন প্রধানের  ঘনিষ্ঠ লোক বলে জানা গেছে।

এ ব্যাপারে কনস্ট্রাকশন ম্যানেজার ফিরোজ মিয়া মোবাইল ফোনে গনমাধ্যমকে  জানান, বন্দর উপজেলার ঘারমোড়া এলাকায় ১২৫৭ মিটার থেকে ২০০০ মিটার পর্যন্ত আরসিসি রাস্তা র্নিমাণ কাজের ঠিকাদারী পায় এরেস্টোক্রেটিক কনস্ট্রাকশন। তিনি ওই প্রতিষ্ঠানের ম্যানেজার হিসেবে নির্মাণ কাজের  তদারকি করছিলেন ।

গত বুধবার উল্রেখিত চাঁদাবা হুমায়ন কবির হুমা ও বাঘা শরিফ ৫ লাখ টাকা চাঁদার দাবিতে আমাকে বেদম ভাবে মারধর করে নগদ টাকা, মোবাইল সেট ও ১টি হাতঘড়ি ছিনিয়ে নেয়।

এ ছাড়াও রোববার ঘারমোড়া এলাকার হুমায়ুন কবির ওরফে হুমা ও বাঘা শরীফের নেতৃত্বে ১০/১২ জনের একটি গ্রুপ চাদার দাবিতে ভেকু চালক মান্নানকে পটিেিয় আহত করে। তার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে ।

এ ব্যাপারে বন্দর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মহসিন জানান, চাঁদাবাজির ঘটনায় মামলা  হয়েছে। আকাশ নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।  বাকিদের গ্রেপ্তার চেষ্টা চলছে। 

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL