1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
দলীয় সিদ্ধান্ত অমান্য করায় সোনারগাঁয়ে বিএনপি নেতা বহিষ্কার আজ আমাদের ক্লাস থ্রী, ফোরের বাচ্চারা বাংলা পড়তে পারে না : ডিসি র‌্যাবের জালে মানব পাচার চক্রের মূলহোতাসহ  ৩ ৮ মার্চ ভোটাধিকার প্রয়োগে-কে হচ্ছে বন্দর উপজেলার উন্নয়ন কর্ণধার ইসলামপুরে মাটি চাপায় এক শ্রমিক না ফেরার দেশে দেশের উন্নয়নের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে সেনাবাহিনীঃ সেনা প্রধান রূপগঞ্জে সাংবাদিক লিটনের উপর হামলা: তদন্ত কর্মকর্তার সাথে আসামীর সখ্যতায় প্রকাশ্যে! মুরগি রান্নাকে কেন্দ্র আড়াইহাজারে গৃহবধূ খুন সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর

বন্দর কলাগাছিয়া ইউনিয়ন বিএনপির ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানে মহানগরের নেতৃবৃন্দ

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২
  • ১৩৬ Time View
body

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জ বন্দরস্থ কলাগাছিয়া ইউনিয়ন বিএনপি নেতা স্বপনের উদ্যোগে ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মঙ্গলবার (১২ জুলাই) বাদ যোহর কলাগাছিয়া ইউনিয়নের বুরিন্দা দক্ষিনপাড়া ৭নং ওয়ার্ডে বিএনপি নেতা স্বপনের বাড়িতে এই আয়োজন করা হয়।

মহানগর বিএনপির সহ-সভাপতি হাজী নুরু উদ্দিনের সভাপতিত্বে ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,

মহানগর বিএনপির সহ-সভাপতি ও বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু,

যুগ্ম-সাধারণ সম্পাদক আওলাদ হোসেন।

আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মহানগর বিএনপির মানবাধিকার বিষয়ক সম্পাদক এ্যাড. আব্দুল মতিন, মহানগর বিএনপি নেতা ও সাবেক কাউন্সিলর হান্নান সরকার,

কলাগাছিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ফরিদ আহম্মেদ, কলাগাছিয়া ইউনিয়ন বিএনপি নেতা স্বপন, আবুল বাসেদ বাবুল, মনির মেম্বার, ঘারমোরা ইউনিয়ন বিএনপি নেতা হাবিব মেম্বার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময়ে উপস্থিত নেতৃবৃন্দরা বর্তমান সরকারের সমালোচনা করে দেশের এই সঙ্কটময় পরিস্থিতি থেকে উত্তোলনের জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থাকার আহবান করেন। সেই সাথে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে দলীয় কর্মসূচি ও আন্দোলন সংগ্রামে অংশ গ্রহনের ঘোষণা দেন।

এর আগে বাদ যোহর বুরিন্দা দক্ষিনপাড়া জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মুফতি খালিদ সাইফুল্লাহ মিলাদ ও দোয়া পরিচালনা করেন।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন, কলাগাছিয়া ইউনিয়ন বিএনপি নেতা সাফি, মহসিন প্রধান, দেলোয়ার প্রধান, ইকবাল ভূইয়া, নাছির উদ্দিন ভূইয়া, ফারুক প্রধান, হোসেন, সাফি উজ্জামান, হৃদয়, জাকির হোসেন, জামান, মঞ্জুর, হাসান, সাদ্দাম, নাদিম, আলমগীর, বাদল, জামাল, শামছুদ্দিন, সোহেল, রাইসুল ইসলাম বাদল, মনির হোসেন, আয়াত আলী, মহানগর যুবদল নেতা মুকুল সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সংক্ষিপ্ত বক্তব্য শেষে উপস্থিত নেতৃবৃন্দরা কলাগাছিয়া ইউনিয়ন বিএনপির বিভিন্ন নেতাদের বাড়িতে গিয়ে তাদের খোজ খবর নেন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL