1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
দলীয় সিদ্ধান্ত অমান্য করায় সোনারগাঁয়ে বিএনপি নেতা বহিষ্কার আজ আমাদের ক্লাস থ্রী, ফোরের বাচ্চারা বাংলা পড়তে পারে না : ডিসি র‌্যাবের জালে মানব পাচার চক্রের মূলহোতাসহ  ৩ ৮ মার্চ ভোটাধিকার প্রয়োগে-কে হচ্ছে বন্দর উপজেলার উন্নয়ন কর্ণধার ইসলামপুরে মাটি চাপায় এক শ্রমিক না ফেরার দেশে দেশের উন্নয়নের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে সেনাবাহিনীঃ সেনা প্রধান রূপগঞ্জে সাংবাদিক লিটনের উপর হামলা: তদন্ত কর্মকর্তার সাথে আসামীর সখ্যতায় প্রকাশ্যে! মুরগি রান্নাকে কেন্দ্র আড়াইহাজারে গৃহবধূ খুন সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর

বিদ্যুতের লোডশেডিং সরকার সৃষ্ট কোনো বিষয় নয়ঃঢাকা বিভাগীয় কমিশনার

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ৬১ Time View
dc

বন্দর প্রতিনিধি:

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ ঢাকা বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমান বলেছেন, বিদ্যুতের লোডশেডিং সরকারের সৃষ্ট কোনো বিষয় নয়। যুদ্ধের প্রভাবে আন্তর্জাতিক বাজারে জ্বালানীর উচ্চমূল্য বিশ্বের সব দেশের মতো আমাদেরকেও সমস্যায় ফেলেছে।  মূল্যস্ফীতি সারা বিশ্বে এখন সর্বাধিক পরিমাণ। সেই তুলনায় বাংলাদেশ এখন ভালো অবস্থানে আছে। এটাকে পুজি করে কেউ কেউ জলঘোলা করার চেষ্টা করছে। তাদের সম্পর্কে আমাদের সতর্ক থাকতে হবে। কোথাও লোডশেডিং চললে সেখানে নিরাপত্তা ব্যবস্থা বাড়িয়ে দিতে হবে। সাহসের সঙ্গে সকল পরিস্থিতি মোকাবেলা করতে হবে।

বুধবার বিকেলে নারায়ণগঞ্জের বন্দর উপজেলা মিলনায়তনে সকল দপ্তর প্রধান ্এবং নির্বাচিত জনপ্রতিনিধি সাথে মতবিনিময় ও অসহায় দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ এ কথা বলেন।

বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিএম কুদরাত এ খুদার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, অতিরিক্ত জেলা প্রশাসক এইচ এম সালাউদ্দিন মঞ্জু, বন্দর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ রশিদ, বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা, ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানুসহ স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তাবৃন্ধ।

অনুষ্ঠানে হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের ৪ প্রতিবন্ধী শিশুকে একটি করে হুইল চেয়ার এবং পাঁচ অসহায় নারীকে একটি করে সেলাই মেশিন দেওয়া হয় এবং প্রধানমন্ত্রীর তহবিল থেকে ক্যান্সার, কিডনি, থ্যালাসেমিয়া , জন্মগত হৃদরোগ ও  স্ট্রোক আক্রান্ত ১০ জনকে ৫০ হাজার টাকা করে মোট ৫ লাখ টাকার চেক বিতরণ করা হয়। এর আগে বন্দরের কুঁড়িপাড়া এলাকায় আশ্রয়ণ প্রকল্পের জমি এবং বন্দর সমর ক্ষেত্রের মাঠ পরিদর্শন করেন বিভাগীয় কমিশনার।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL