1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন

আজিজের নেতৃতে কাঁচপুর কিউট এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ৫৪ Time View
bondhor

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতি, অসহনীয় লোডশেডিং এবং ভোলায় বর্বোচিত হত্যার প্রতিবাদে সোনারগাঁ উপজেলা ও অঙ্গ সংগঠনের উদ্যোগে উপজেলার কাঁচপুর কিউট এলাকায়  ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

শুক্রবার (২৬ আগষ্ট) বিকেল ৫ টায় ঢাকা বিশ্ব বিদ্যালয়ের সাবেক ছাত্রদল নেতা ও নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের মনোনয়ন প্রত্যাশী আজিজুল হক আজিজের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিলে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির শ্লোাগান দেন ও  সরকারের সমালোচনা  করে বিভিন্ন শ্লোগান দেন এবং শেখ হাসিনার পদত্যাগ দাবী করেন।

মিছিল পূর্ব সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, অবিলম্বে দেশর এই  দুর্বিষহ পরিস্থিতি থেকে দেশ ও দেশের মানুষকে বাচাতে হলে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দেওয়ার দাবি তোলেন। সেই সাথে দ্রব্যমূল্য অসহনীয় মূল্য বৃদ্ধির প্রতিবাদ জানান ও মানুষের ক্রয়ক্ষমতার ভিতর  নিয়ে আসার দাবি জানান।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি ইব্রাহিম সরকার, যুগ্ম সম্পাদক মেহেদী হাসান, সরকারি তোলারাম বিশ্ব বিদ্যালয়ের যুগ্ম আহ্বায়ক রমজান আলী, সোনারগাঁ থানা

যুবদল নেতা পলাশ বিশ্বাস, বাবু, আব্দুর রহিম, ছাত্রদল নেতা ওমর ফারুক, সহ ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলের শতশত নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL