1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
কাজিম উদ্দিন প্রধানের মৃত্যুতে মুকুলের শোক অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন

আমার মা এখন ঢাকায় বিনিয়ে কাঁদে: শামীম ওসমান

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ৬৬ Time View
samim osman

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ ৪ আসনের এমপি একেএম শামীম ওসমান বলেছেন, বঙ্গবন্ধু শুধু আওয়ামীলীগের না বঙ্গবন্ধু সকলের। কি বলবেন বাধা দিব না। শামীম ওসমানের দুই গালে জুতা মারো তালে তালে দেন বাধা দিব না। কিন্তু যখন দেখি জাতির পিতাকে নিয়ে এবং তার কন্যাকে নিয়ে রাস্তায় শ্লোগান দেওয়া হয়। যে শ্লোগানটা আমি বল্লাম সেটা ভদ্র শ্লোগান।

তার চেয়েও খারাপ শ্লোগান দেওয়া হয়। নারায়ণগঞ্জে অনেক আওয়ামীলীগ নেতা আছেন। ওনারা নেতা আমি হলাম কর্মী। ডিফারেন্সটা এখানেই। আমি আমার নেতা এবং নেত্রীদের বলতে চাই রাজনীতি করতে এসেছি। চাওয়া পাওয়া হিসেব নিতে আসি নাই। জনগনকে সার্ফ করতে এসেছি। বঙ্গবন্ধু যদি আদর্শ হয় শেখ হাসিনা আমা আমার আদর্শের মা। আমার মা এখন ঢাকায় বিনিয়ে কাঁদে।

শনিবার (২০ আগষ্ট) বিকেলে ৪টায় বন্দর সুরুজ জামাল টাওয়ারে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শামীম ওসমান আরো বলেন, যখন বলে যে আমার বাবাকে গোসল করতে দেওয়া হয় নাই। বিদেশের কাপড় দিয়ে আমার বাবাকে দাফন করা হয়েছিল। যখন বলে আমি মরে গেলেও কিছু হবে না আমি জানি। তখন আমার ভিতরে সয্য করতে পারি না আমি। আমার কষ্ট হয় দুঃখ হয়। কারন আমি ওনার মতো দেশ প্রেমিক দেখি নাই আল্লাহ তুমি স্বাক্ষি।

আমি ওনার মতো আল্লাওয়ালাও দেখি নাই।আল্লাহ তুমি স্বাক্ষি। শেখ হাসিনাকে যদি কেউ গালি দেয় খাপার ভাষা বলে ইউটুবে ছাড়ে কথা বলে দেশকে ধ্বংশ জন্য ষড়যন্ত্র করে আপনারা কি ঘরে বসে থাকবেন। আমরা খেলব আপনারা যত রকম খেলা খেলবেন আমরা খেলব।

মহানগর আওয়ামীলীগ নেতা হুমায়ন কবির মৃধা সভাপতিত্বে ও বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ কাজিম উদ্দিন প্রধানের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ এম.এ রশীদ,  মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জি.এম. আরমান, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, 

মহানগর যুবলীগের সভাপতি সাহাদাত হোসেন সাজনু, মহানগর সেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম, জেলা যুবলীগ নেতা খান মাসুদ, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহীন তাহেরী সিনহা, মহানগর যুবলীগ নেতা জসিম খন্দকার, ও বন্দর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি জাকির হোসেন প্রমুখ।  

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL