1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু অনেক শক্তিশালী : সাজনু

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ৫৭ Time View
sajnu

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের স্মরণে নারায়ণগঞ্জ মহানগর ১১নং ওয়ার্ড যুবলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ আগস্ট) বাদ জোহর  খানপুর পোলস্টার ক্লাবের সামনে ১১নং ওয়ার্ড যুবলীগ নেতা সাইফুল হাসান রিয়েলের উদ্যোগে ১১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি চঞ্চল মাহামুদের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি ও জেলা আওয়ামীলীগের কার্যকরি সদস্য শাহাদাত হোসেন ভূইয়া সাজনু।

বিশেষ অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি মোঃ জুয়েল হোসেন, খানপুর পঞ্চায়েত কমিটির সভাপতি মোয়াজ্জেম হোসেন,খানপুর পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির পোকন, ১১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসীমউদ্দিন ও যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম সহ স্থানীয় মুরব্বিরা।

নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু বলেছেন, বঙ্গবন্ধুকে হত্যা করে ওরা ভেবেছিল পৃথিবী থেকে বাংলাদেশের মানচিত্র মুছে দিবে। কিন্তু তারা জানত না বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। বঙ্গবন্ধুকে হত্যা করা যায় না। জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু অনেক শক্তিশালী।

তিনি বলেন, বঙ্গবন্ধু ১৯৭১ সালে যে ডাক দিয়েছিলেন এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম এবারের সংগ্রাম মুক্তির সংগ্রাম। সে এক ভাষণে স্বাধীনতার যে স্পৃহা জেগেছিল পৃথিবীতে এমন কোন দেশ নেই যারা এভাবে নয় মাস যুদ্ধ করে স্বাধীনতা পেয়েছে। দীর্ঘ সাড়ে তিন বছর বঙ্গবন্ধু যখন সোনার বাংলাদেশ গড়ার জন্য কাজ করছিল ঠিক সেসময় এ দেশের কিছু কুলাঙ্গার সন্তান তাকে হত্যা করে। বঙ্গবন্ধু জাতিসংঘের বক্তব্যে বলেছিলেন পৃথিবীতে একদিকে শোষক আরেকদিকে শোষিত। আমি শোষিতের পক্ষে। সে কথা বলায় সিআইএর যোগসাজশে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়।

সাজনু আরও বলেন, গত পঁচিশ জুন আপনারা দেখেছেন যে পদ্মা সেতু নিয়ে ওয়ার্ল্ড ব্যাংক বলেছিল দুর্নীতি হয়েছে। বঙ্গবন্ধু কন্যা বলেছিলেন বাংলার মানুষের টাকায় পদ্মা সেতু হবে সেই সেতু হয়েছে। তিনি আজ বাংলাদেশকে উচ্চ মধ্যম আয়ের দেশে রুপান্তর করতে কাজ করে যাচ্ছেন। আজ তার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। আজ আমাদের এ ষড়যন্ত্র প্রতিহত করতে হবে। আপনার জন্য আপনার সন্তানের ভবিষ্যতের জন্য আবারও আপনারা শেখ হাসিনার সরকারকে প্রতিষ্ঠিত করবেন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL