1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর সোনারগাঁ, রূপগঞ্জ ও আড়াইহাজার  উপজেলায় প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম ইসলামপুরে মহান মে দিবস পালিত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে যুবদল সভাপতি মাসুমের মারধর বন্দরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর বকশীগঞ্জে ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, শ্রীঘরে ৩ ৮ম দিনে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে দাড়ালো টিম খোরশেদ নাঃগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ

তিতাসকে ফতুল্লায় গ্যাস প্রেসারের স্বল্পতা স্বাভাবিক রাখতে শিল্প মালিকদের স্মারকলিপি প্রদান

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ৫৭ Time View
titas gas

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়নগঞ্জ সদর উপজেলার ফতুল্লার বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানে গ্যাস প্রেসার স্বল্পতা দূরীকরণ ও স্বাভাবিক সরবরাহের দাবী তিতাসের উপমহা ব্যবস্থাপক কে স্মারক লিপি প্রদান করেছে শিল্প মালিকদের প্রতিনিধিরা।

বৃহস্পতিবার (২৫ আগষ্ট) দুপুর ১ টায় চাষাড়া বালুর মাঠস্থ তিতাস কার্যালয়ে উপ মহাব্যবস্থাপক প্রকৌশলী মোঃ মামুনার রশিদের নিকট স্মারক লিপি তুলে দেন শিল্প মালিকদের প্রতিনিধি গন।

এ সময় উপস্থিত ছিলেন মেট্রো নিটিং এন্ড ডাইং মিলস লিমিটেডের এজিএম এডমিন গৌর নিতাই দত্ত,বীকন নীটওয়্যার লিমিটেডের এজিএম মোঃ হাবিবুর রহমান, মাইক্রো ফাইবার গ্রুপের সিনিয়র ম্যানেজার মোঃ আল আমিন,আজাদ রিফাত ফাইবার লিমিটেডের এডমিন অফিসার আব্দুল্লাহ আল বাকী,রুপসী গ্রুপের ম্যানেজার এইচআরডি মোঃ জাভেদ হোসেন,আবির ফ্যাশন লিমিটেডের সহ মহা ব্যবস্থাপক মাইনুল ইসলাম, এ্যাবলুম ডিজাইন লিমিটেডের সহকারী ম্যানেজার এইচআর সাখাওয়াত হোসেন, এনআর গ্রুপের ডিজিএম রাজীব নন্দী,আই এফ এস টেক্সওয়ার ম্যানেজার সিএম আজমল হুদা প্রমুখ।

এ সময় শিল্পপ্রতিষ্ঠানের প্রতিনিধিরা তিতাসের উপমহা ব্যবস্থাপক মামুনার রশিদকে বলেন,সিদ্ধিরগঞ্জ,পঞ্চবটি সহ বিভিন্ন এলাকার  শিল্পমালিকরা গ্যাস পেলেও আমরা,কাঠেরপুল,রামারবাগ,লামাপাড়া, কুতুবাইল,ফতুল্লার শিল্পমালিকগন কেন গ্যাস পাবোনা।গত ২২ আগষ্ট একটি লিখিত আবেদন পত্র সমস্যা সমাধানের জন্য দিয়ে গেলেও কোন ব্যবস্থা নেননি। অতি দ্রুত শিল্প প্রতিষ্ঠানের গ্যাস প্রেসার স্বল্পতা দূর করা না হলে এ ভাবে চলতে থাকলে। সঠিক সময়ে বায়ারদের পন্য ডেলিভারী দিতে না পারলে যেন কোন সময় শিল্প প্রতিষ্ঠান বন্ধ হয়ে যেতে পারে। এতে করে জাতীয় রাজস্ব খাত বড় ধরনের হুমকির মুখে পড়বে। গত ১৫ দিন যাবত গ্যাসের সমস্যা প্রকট হয়ে উঠেছে।

উপমহা ব্যবস্থাপক মামুনার রশিদ বলেন,আমরা বিষয়টি উপর মহলে অবগত করেছি।তারাও চেষ্টা করছেন সমস্যা সমাধানে। আপনারা ধৈর্য্য ধরেন স্বল্প সময়ে এই সমস্যার সমাধান হয়ে যাবে। পরে একটি লিখিত স্মারকলিপি প্রদান করেন শিল্প প্রতিষ্ঠানের মালিকদের প্রতিনিধি গন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL