1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

না’গঞ্জ মহানগর যুবদলের বিক্ষোভ মিছিলে পুলিশি বাধা (ভিডিসহ)

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ১০৭ Time View
jobodol
না’গঞ্জ মহানগর যুবদলের মিছিলে পুলিশি বাধা

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার বিরুদ্ধে ভোলায় সমাবেশে পুলিশি হামলা ও গুলিবর্ষনে স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম নিহত হওয়া ও বিএনপি এবং অঙ্গসংগঠনের শতাধিক নেতাকর্মী গুলিবদ্ধ হওয়ার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

বুধবার (৩ জুলাই) দুপুর ১২ টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নগরীর খানপুর হাসপাতালের সামনে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তুর সভাপতিত্বে ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের পরিচালনায় এই বিক্ষোভ সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, মহানগর যুবদলের যুগ্ম-আহবায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, সাহেদ আহম্মেদ।

এর আগে বেলা ১১ টায় মহানগর যুবদলের আওতাধীন বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতৃবৃন্দরা খানুপুর হাসপাতালের সামনে খন্ড খন্ড মিছিল নিয়ে জড়ো হতে শুরু করে। পরে মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলামের নেতৃত্বে বিক্ষোভ মিছিল নিয়ে নগরীর প্রধান সড়কে প্রবেশের সময় পুলিশ তাদের বাধা প্রদান করে। এসময় পুলিশের সাথে যুবদলের নেতাকর্মীদের ধস্তাধস্তি হয়। পরে বিক্ষোভকারীরা মিছিল নিয়ে হাসপাতালের রোডের দিকে ফিরে যায়।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের বিক্ষোভ মিছিলে পুলিশি বাধা

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে মমতাজ উদ্দিন মন্তু বলেন, রাতে ভোটচোর অবৈধ সরকার হাজার হাজার কোটি টাকা দুর্নীতি করে বিদেশে পাচার করেছে। আজকে দেশে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির ফলে সাধারণ মানুষের নাজেহাল অবস্থা। এই পরিস্থিতি থেকে বাচতে হলে অবৈধ সরকারের পতন ঘটাতে হবে। তাই কেন্দ্রীয় নেতৃবৃন্দরা  আগামীতে যে কোন কর্মসূচির ঘোষনা দিবে আমরা মহানগর যুবদল ঐক্যবদ্ধ হয়ে, রাজপথে থেকে আন্দোলন সংগ্রাম সফর করবো।

বক্তব্য রাখছেন মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তু

সদস্য সচিব মনিরুল ইসলাম সজল বলেন, আমাদের ভাই আব্দুর রহিমের রক্তের বিনিময় খুনি হাসিনার পতন ঘটাবো। শেখ হাসিনার পরিবারের সদস্য মিলে দেশকে দুর্নীতির আখড়া বানিয়ে ফেলেছে। দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। তার মেয়ের জামাই অর্থ পাচারের অবরাতে দুবাইয়ের কারাগারে আছে। এই দুর্নীতিবাজ স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নামতে হবে। সেই সাথে নিদর্লীয় তত্ত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচন দিতে হবে।

বক্তব্য রাখছেন মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল

এ সময় আরও উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি নাজমুল হক রানা, যুগ্ম-সাধারণ সম্পাদক এম এম সাগর, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ, মহানগর যুবদল নেতা আরমান,  শেখ জামাল, আলী ইমরান শামীম, সাইদুজ্জামান শহীদ, মঞ্জুরুল আলম মুছা, নবু হোসেন, মানিক বেপারী, রিক্সশন, তরিকুল ইসলাম,

নুরুজ্জামান, জামাল প্রধান, শাহ জালাল কালু, মিজান, সোহাগ, ইব্রাহীম, ইব্রাহীম ২, আরাফাত, সেলিম, শাহীন আহম্মেদ, নাছির উল্লাহ টিটু,  সোহেল, রশি, মিনহাজ মিঠু, তানভীর, মিজান, সাগর, খোকন, সুজন, কাউছার, শাকিল, শাহীন শরীফ,  অন্তু, মাসুদ, আরিফ খান,  আরাফাত রহমান, নাছির উদ্দিন, রেজাউল, রনি, আব্দুল হামিদ পলাশ, আরিফ, আব্দুল কাদির সহ মহানগর যুবদলের আওতাধীন বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL