1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন

বন্দরে মাতৃভিটা ফিরে পেতে ভাইয়ের বিরুদ্ধে এসপি অফিসে বোনের অভিযোগ

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ১০১ Time View
bondhor

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ বন্দর উপজেলা কলাগাছিয়া ইউনিয়নস্থ আলীনগর এলাকার নিরিহ তুহিলীমা আক্তার সুমি(৪০)কে মাতৃভিটা ছাড়া করতে মারধরসহ প্রান নাশের হুমকি প্রদর্শণ করছে তারই ভাই প্রবাসী রিয়াজুল ইসলামগং।

এ বিষয়ে পরিত্রান পেতে গত ২১আগষ্ট ভূক্তভোগী তুহিলীমা আক্তার সুমি বাদী হয়ে প্রতিপক্ষ তারই ভাই প্রবাসী রিয়াজুল ইসলামসহ ৫জনের নাম উল্লেখ করে নারায়ণগঞ্জ পুলিশ সুপারের কাছে একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগে ভূক্তভোগী তুহিলীমা আক্তার উল্লেখ করেন,বন্দর কলাগাছিয়া ইউনিয়নস্থ আলীনগর এলাকায় আমি দীর্ঘ ১৩বছর যাবৎ আমার মায়ের সম্পত্তীতে নিজ উপার্জনের টাকা দিয়ে বাড়ি নির্মান করে বসবাস করে আসছি।

বিগত সময়ে আমি আমার ভাইকে বাড়ি নির্মানের জন্য বিভিন্ন সময়ে ৩০লক্ষ টাকা দেই। আমার ভাই রিয়াজুল ইসলাম প্রবাস থেকে দেশে ফিরেই সে তাহার স্ত্রী মেঘলা আক্তার,তার শ্বশুর তাজুল ইসলাম,ফাতেমা বেগমসহ কয়েকজনের কুপ্ররোচনায় আমার মাতৃভিটা হইতে আমাকে তাড়ানোর ষড়যন্ত্র করে আসছে। এরই ধারাবাহিকতায় আমার ভাই রিয়াজুল ইসলাম তার শ্বশুরবাড়ির লোকদের কুপরামর্শে আমাকে বাড়ি থেকে বের হতে বলে। আমি আমার পাওনা টাকা চাইতে গেলে সে আমাকে অকথ্য ভাষায় গালমন্দসহ কোন টাকা দিবেনা বলে সাফ জানিয়ে দেয়।

আমি প্রতিবাদ করলে আমার ভাইসহ তার শ্বশুর তাজুল ইসলাম,শ্বাশুরী ফাতেমা বেগম,ভাইয়ের স্ত্রী মেঘলা সহ কয়েকজন মিলে আমাকে এলাপাথারী চড় থাপ্পর,কিল ঘুষি মারতে থাকে। আমি প্রতিহত করার চেষ্টা করলে আমার ভাই রান্না ঘর থেকে বটি এনে আমার মাথায় কুপ দিয়ে রক্তাক্ত জখম করে।

আমার চিৎকারে আশপাশের লোক এগিয়ে আসলে হামলাকারীরা খুন-জখমসহ প্রান নাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। আমি আমার আতিœয়স্বজনের সহযোগিতায় হাসপাতালে চিকিৎসা প্রদান করি।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL