1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন

মাজহারুল ইসলাম হিরনের নেতৃত্বে মদনপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ৬৪ Time View
bondhor

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতি, অসহনীয় লোডশেডিং এবং ভোলায় বর্বোচিত হত্যার প্রতিবাদে বন্দর থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে উপজেলার মদনপুর বাসস্ট্যান্ডে  ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

শুক্রবার (২৬ আগষ্ট) বিকেলে বন্দর থানা বিএনপির সাধারণ সম্পাদক  মাজহারুল ইসলাম হিরনের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময়ে বিক্ষোভ মিছিলে সরকারের সীমাহীন  দুর্নীতি নৈরাজ্যে বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দেন এবং শেখ হাসিনার পদত্যাগ দাবী করেন ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানান।

মিছিল পূর্ব সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, এই ভোটারবিহীন নিশিরাতের সরকার দুর্নীতি নৈরাজ্য সৃষ্টি করে দ্রব্যমূল্য বৃদ্ধ করে মানুষকে আজ দুর্বিষহ জীবন যাপনে নিয়ে আসছে। মানুষ  রাস্তায় নামে এই সরকারের বিরুদ্ধ শ্লোগান দিচ্ছে। আমরা অবিলম্বে এই সরকারের পদত্যাগ দাবী করি ও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে, নিরপেক্ষ সরকার অধিনে নির্বাচনের দাবি জানান।

এ সময় মিছিলে উপস্থিত ছিলেন, বন্দর থানা বিএনপি নেতা গোলজার হোসেন ভূইয়া, বন্দর থানা যুবদলের যুগ্ন আহ্বায়ক মামুন ভূইয়া, আব্দুর রহিম, সদস্য গোলাপ ভূইয়া, শাহজাহান মিয়া, বন্দর থানা ছাত্রদলের সহ-সভাপতি আমিনুল ইসলাম, সদস্য সচিব সাকিব রাইয়্যান সহ ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলের শতশত নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL