1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

শ্রীলঙ্কার সরকারের মত আপনাদের পালাতে দিবো না: এ্যাড. সাখাওয়াত

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ১০৪ Time View
SAKHAWAT
প্রধান অতিথির বক্তব্যে এ্যাড. সাখাওয়াত হোসেন খান

#এই সরকারের মন্ত্রী, এমপি, চেয়ারম্যান, মেম্বার সবাই অবৈধ: সেন্টু

# বর্তমান ও সাবেক তিন এমপিকে চ্যালেঞ্জ দিলেন এ্যাড. টিপু

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি, অসহনীয় লোডশেডিং, গণপরিবহনের ভাড়া বৃদ্ধি, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উধ্বগতি এবং পুলিশের গুলিতে ছাত্রদল নেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবকদল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করে গোগনগর ইউনিয়ন বিএনপি।

বুধবার (২৪ আগষ্ট) বিকেল ৩ টায় গোগনগর এলাকায় এই বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

গোগনগর ইউনিয়ন বিএনপির সভাপতি নজরুল ইসলাম সরদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মিয়াজীর সঞ্চালনায় এই বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলো, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এ্যাড. সাখাওয়াত হোসেন খান, প্রধানবক্তা হিসেবে উপস্থিত ছিলো মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলো মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক আওলাদ হোসেন।

এ সময় আরও বক্তব্য রাখেন, মহানগর বিএনপির সহ-সভাপতি এ্যাড. সরকার হুমায়ুন কবির, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মুজিবুর রহমান, সহ-প্রচার সম্পাদক মাকিদ মোস্তাকিম শিপলু, মহানগর বিএনপি নেতা মাজহারুল ইসলাম জোসেফ, মাহমুদুর রহমান, মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম-আহবায়ক সাগর প্রধান, যুগ্ম-আহবায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি,

সিদ্ধিরগঞ্জ থানা যুবদল নেতা আরমান, জুয়েল প্রধান, মহানগর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব ফারুক হোসেন, সিনিয়র যুগ্ম-আহবায়ক মনির মল্লিক, মহানগর ওলামাদলের সভাপতি হাফেজ মামুন, গোগনগর বিএনপি নেতা আকতার হোসেন, কবির হোসেন সিকদার, মোক্তার হোসেন, মহানগর ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর থানা ছাত্র দলের আহবায়ক কাজী নাহিসুল ইসলাম সাদ্দাম, মহানগর ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক ইব্রাহীম বাবু, মহানগর যুবদল নেতা রহমত উল্লাহ ফকির, রাশেল, আহম্মেদ,  মনটু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে এ্যাড. সাখাওয়াত হোসেন খান বলেন, অবৈধ সরকারের মন্ত্রী ও এমপিদের বেহেস্ত সর্ম্পকে কোন ধারণা নেই। আওয়ামীলীগ যখনই ক্ষমতায় আছে দেশে দুর্ভিক্ষ দেখা দেয়। তাহলে আমরা কিমনে করবো বেহেস্ত মানে কি দুর্ভিক্ষ।

তিনি আরও বলেন, ১৯৭৫ সালে তারা দেশে বাকশাল কায়েম করে ছিলো, আমরা দেশে আবারো সেই বাকশাল দেখতে পাচ্ছি। তাদের এই অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ কারায় বিএনপি নেতাদের বিরুদ্ধে মামলা, হামলা, গুম, খুন করে রাজপথ থেকে দাবিয়ে রাখতে চাইছে। মনে রাখবেন আপনাদের কোন অপকৌশল আর কাজে লাগবে না। শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতি দেশ ছাড়তে বাধ্য হয়েছে। আগামী ২/৩ মাসের মধ্যে আপনাদেরও দেশ ছাড়তে হবে। তবে মনে রাখবেন শ্রীলঙ্কার সরকারের মত আপনাদের পালাতে দিবো না। এই দেশের জনগনের কাছে আপনাদের দুর্নীতির বিচার হবে। কোথাও পালাতে পারবেন না।

বক্তব্য রাখছেন মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু

বিশেষ অতিথি হিসেবে মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু বলেন, এই অবৈধ সরকার মানুষের মৌলিক অধিকার হরন করেছে। এই সরকারের মন্ত্রী, এমপি, চেয়ারম্যান, মেম্বার সবাই অবৈধ। তারা জনগণের ভোটে নির্বাচিত নয়। জনগনের মৌলিক অধিকার ও গনতন্ত্র উদ্ধারের জন্য আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে খাকতে হবে।

বক্তব্য রাখছেন মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খানা টিপু

প্রধানবক্তা হিসেবে এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুন্যের অহংকার তারেক রহমান আপনাদের খোজ খবর নিতে পাঠিয়েছেন। প্রতিনিয়ত দেশে যেভাবে জ¦ালানী তেলের মূল্য বৃদ্ধি ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উধ্বগতি হয়েছে এর প্রতিবাদ করায় নূরে আলম ও আব্দুর রহিমকে হত্যা করা হয়েছে। হয়তোবা এই ভাবে আমাদেরও মৃত্যু হতে পারে তবুও আমরা জনগনের অধিকার আদায়ের লড়াই করে যাবো।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জের একজন এমপি শুধু বলে খেলা হবে, আমরা জনগনের মৌলিক অধিকার আদায়ের জন্য রাজপথে আন্দোলনের খেলা শিখেছি। আমরা তাকে বলতে চাই প্রশাসন ছাড়া রাজপথে আসুন। দেখি জনগনের অধিকার আদায়ের এই খেলায় কে জিতে।

আমরা বিএনপির নেতারা জনগনের পক্ষে কথা বলার কারনে সোনারগায়ের আওয়ামীলীগ নেতা কাউছার হাসনাত বলেছে বিএনপি নেতাদের জি¦বহা কেটে নিবে। কাউছার হাসনাত তুমি একজন মাদকাশক্ত প্রশাসন ছাড়া রাজপথে আসো। তোমাকে চ্যালেঞ্জ ছুড়ে দিলাম তুমি বিএনপি নেতাদের জি¦বহা কেটে নিতে পারো, নাকি আমরা প্রতিহত করতে পারি। আরেকজন এমপি বাবু সে ডাকাতের সরদার। অবৈধ পথে সে বিনা ভোটে এমপি হয়েছে।

সে বলে খালেদা জিয়ার সাথে শেখ হাসিনার তুলনা হয় কিনা। আরে মিয়া শেখ হাসিনা জনগনের পেটে লাথি মারতে চায়। আর খালেদা জিয়া অসুস্থ্য থাকার পরও দেশের জনগনের খোজ খবর নেয়ার জন্য আমাদেরকে পাঠিয়েছে। জনগনের অধিকার আদায়ের জন্য আন্দোলন সংগ্রাম করতে গিয়ে আজ মিথ্যা মামলায় কারাগারে। নজরুল ইসলাম বাবু ভবিষ্যত্বে যদি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে কোন উল্টা পাল্টা কথা বলেন। তাহলে আপনাকে কিভাবে উচিৎ শিক্ষা দিতে হয় তা বিএনপি নেতাদের জানা আছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ-সভাপতি হাজী নুরুউদ্দিন আহম্মেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, যোগাযোগ বিষয়ক সম্পাদক বরকত উল্লাহ, মহানগর যুবদলের সাবেক সহ-সম্পাদক শহীদুল ইসলাম, সহ-যোগাযোগ বিষয়ক সম্পাদক নবু হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা যুবদল নেতা জাকির হোসেন, অপু, জামাল প্রধান, তরিকুল ইসলাম,  রেজাউল করিম, আজিজুল হাকিম, সদর থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব জাকির হোসেন, মহানগর শ্রমিক দল নেতা  আলী হোসেন, কামাল মোল্লা, সিদ্দিক, মাছুম, নজরুল ইসলাম সেলিম,জাকির হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

বক্তব্য শেষে উপস্থিত নেতৃবৃন্দরা একটি বিক্ষোভ মিছিল নিয়ে গোগনগর ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করেন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL