1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:০৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর সোনারগাঁ, রূপগঞ্জ ও আড়াইহাজার  উপজেলায় প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম ইসলামপুরে মহান মে দিবস পালিত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে যুবদল সভাপতি মাসুমের মারধর বন্দরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর বকশীগঞ্জে ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, শ্রীঘরে ৩ ৮ম দিনে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে দাড়ালো টিম খোরশেদ নাঃগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ

সোনারগাঁয়ে আ’লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ৫৩ Time View
sonarga

সোনারগাঁ প্রতিনিধিঃ

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা জামপুর ইউনিয়ন আ’ লীগ ও অঙ্গসংগঠন।

গভীর শ্রদ্ধা আর যথাযোগ্য মর্যাদায় বৃহস্পতিবার বাদ যোহর উপজেলার জামপুর উটমায় এলাকার সাইদুর রহমান সুপার মার্কেটে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে দেওয়ান মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আ’লীগ আহবায়ক কমিটির সদস্য ডাঃ আবু জাফর চৌধুরী বিরু। 

এসময় অনুষ্টানে আবু তালেব চৌধুরী জিসানের সার্বিক তত্ত্বাবধানে আরোও উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ জেলা তাঁতী লীগের সিনিয়র সহ-সভাপতি দেওয়ান কামাল,সোনারগাঁ উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু হোসেন চৌধুরী লিপনসহ আওয়ামীলীগ,ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ,শ্রমিক লীগ, অঙ্গসংগঠনের রাজনৈতিক ব্যক্তিবর্গসহ সাধারণ মানুষ।

বঙ্গবন্ধু তার পরিবার ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের রূহের মাগফেরাত কামনা ও আত্বার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন স্থানীয় মসজিদের ইমাম পরে অসহায় দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL