1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর সোনারগাঁ, রূপগঞ্জ ও আড়াইহাজার  উপজেলায় প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম ইসলামপুরে মহান মে দিবস পালিত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে যুবদল সভাপতি মাসুমের মারধর বন্দরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর বকশীগঞ্জে ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, শ্রীঘরে ৩ ৮ম দিনে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে দাড়ালো টিম খোরশেদ নাঃগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ

২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরণে আলোচনা সভায় বক্তারা

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ৩২ Time View
alige

বন্দর প্রতিনিধি:

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বন্দরে ২৪নং ওয়ার্ড আ’লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে ২১ আগস্ট বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামীলীগের সমাবেশে গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

বৃহস্পতি বার ২৫আগষ্ট বাদ আছর ২৪নং ওয়ার্ডস্থ ৪৫নং নবীগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয় কক্ষে এ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা।

প্রধান অতিথির বক্তব্যে হুমায়ুন কবির মৃধা বলেন, ২০০৪ সালের ২১শে আগস্ট নারকীয় হত্যাকান্ডে নিহত শহিদদের প্রতি শ্রদ্ধা জানাই। মানবতার মা জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে ষড়যন্ত্রকারীদের কোন চক্রান্তই সফল হবেনা। বঙ্গবন্ধুর সৈনিকরা প্রস্তুত রয়েছে। পাশাপাশি বলতে চাই নারায়ণগঞ্জের গনমানুষের নেতা একেএম শামীম ওসমানের নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ আছি। সকল ষড়যন্ত্র ও নীল নকশার দাত ভাঙ্গা জবাব দেয়া হবে। স্বাধীনতা বিরোধী শক্তিকে আর বাংলার মাটিতে দাড়াতে দিবনা। ডাক দিয়েছে শামীম ভাই, ঘরে থাকার সময় নাই এই শ্লোগানকে বাস্তবায়ন করে আগামী ২৭আগষ্ট জননেতা শামীম ভাইয়ের ডাকে রাজপথে থাকব ইনশাআল্লাহ।

এছাড়াও বিশেষ অতিথির গুরুত্বপূর্ণ বক্তব্য রাখতে গিয়ে মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম সম্পাদক মাহাবুবুর রহমান কমল বলেন, যতদিন এই দেহে বিন্দু পরিমান রক্তবিন্দু থাকবে ততদিন স্বাধীনতা বিরোধীদের প্রতিহত করা হবে। নারায়ণগঞ্জের গনমানুষের নেতা একেএম শামীম ওসমানের নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ আছি। ২৪নং ওয়ার্ড আ’লীগ নেতা হাজী আব্দুস সামাদ মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা লিয়াকত আলী,

মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারন সম্পাদক সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান, যুগ্ম সম্পাদক মাহাবুবুর রহমান কমল, সহসভাপতি তানভির আহমেদ, কদম রসুল পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, মহানগর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রাজু আহমেদ সুজন, সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আরাফাত কবির ফাহিম, আবুল হোসেন, শামীম হোসেন, আসলাম, শাহআলম, সোলায়মান সামির প্রমূখ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL