1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে জমির বিরোধে শিক্ষকদম্পতিকে কুপিয়ে জখম ইসলামপুরে মেনকেয়ার অ্যাপ্রোচ অভিযোজন বিষয়ক কর্মশালা মুকুলের পক্ষে নির্বাচনী প্রচারোনায় চুনাভূড়া বাসী না’গঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন নাঃগঞ্জ বন্দর উপজেলা নির্বাচনে প্রর্থীদের প্রতিক বরাদ্দ জামালপুরে বাঁশের বেড়ায় অবরুদ্ধ নিরীহ পরিবার ও শিক্ষার্থী ইসলামপুরে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু ঠান্ডা পানি ও ফ্রী টেলি মেডিসিন সেবা চালু করলো টিম খোরশেদ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র বাংলাদেশ প্রতিবন্ধী প্রগতি সংস্থার সদস্যদের মাঝে জি আর চাউল বিতরণ

বন্দরে গনপরিবহনের ভাড়া বৃদ্ধি!

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৭ Time View
bus

বন্দর প্রতিনিধি:

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বন্দর উপজেলার বিভিন্ন রুটে গনপরিবহনের ভাড়া আশংকা জনক ভাবে বৃদ্ধির উঠে আসছে যাত্রীদের কাছ থেকে।

ভূক্তভোগি যাত্রী সাধারন ক্ষোভ প্রকাশ করে জানিয়েছে, বিশেষ করে বন্দর উপজেলার মদনগঞ্জ টু মদনপুর রুটে চলাচলরত  গনপরিবহনের মধ্যে বাস, সিএনজি ও ইজি বাইকের ভাড়া অনেককাংশ বৃদ্ধি পেয়েছে।

তারা আর জানিয়েছে, পূর্বে একজন যাত্রী মদনগঞ্জ বাসস্ট্যান্ড হইতে মদনপুর বাসস্ট্যান্ড গিয়ে  বাস ভাড়া দিত ২০ টাকা। এখন একজন যাত্রী মদনগঞ্জ বাসস্ট্যান্ড থেকে উঠে  মদনপুর বাসস্ট্যান্ডে গিয়ে বাস ভাড়া গুনতে হচ্ছে ৩০টাকা থেকে ৩৫ টাকা। এছাড়াও  মদনগঞ্জ বাসস্ট্যান্ড থেকে মদনপুর বাসস্ট্যান্ড পর্যন্ত সিএনজির পূর্বে ভাড়া ছিল ২৫ টাকা ।

এখন ওই পথে একজন যাত্রীকে সিএনজি ভাড়া গুনতে হয় ৩০ থেকে ৩৫ টাকা। বন্দরের বিভিন গুরুত্বপূর্ন রুটে ভ্রাম্যমান আদালতের অভিযান না থাকায় এ সুযোগে গনপরিবহনের মালিক ও শ্রমিকরা সাধারন যাত্রীদের নানা অজুহাত দেখিয়ে তাদের কাছ থেকে প্রতিদিন হাতিয়ে নিচ্ছে হাজার হাজার টাকা।

এ ছাড়াও এ রুটে ইজিবাইকের ভাড়াও বৃদ্ধি করা হয়েছে বলে সাধারন যাত্রীরা এ অভিযোগ তুলেছে। মদনগঞ্জ টু মদনপুর সড়কসহ বন্দরে বিভিন্ন রুটে অতিরুক্ত গনপরিবহনের ভাড়া বৃদ্ধির কারনে সাধারন যাত্রীরা পরেছে চরম বিপাকে। সরকারি নিতিমালা না মেনে বন্দরে বিভিন্ন গনপরিবহনের মালিক সমিতি ও শ্রমিক কমিটির অসাধু কর্মকর্তারা উক্ত রুটে ভাড়া বৃদ্ধি করায় চরম ক্ষোভ প্রকাশ করেছে ওই রুটে চলাচলরত যাত্রী সাধারনরা।

গনপরিবহনের অতিরুক্ত ভাড়া থেকে রেহাই পাওয়ার জন্য বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা বি.এম কুদরাত এ খুদা জরুরি হস্তক্ষেপ কামনা করেছে ভূক্তভোগি যাত্রী সাধারন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL