1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
কাজিম উদ্দিন প্রধানের মৃত্যুতে মুকুলের শোক অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন

বন্দরে শুভকরদী গৃহবধূ কানিজ ফাতেমা হত্যা মামলার ঘাতক স্বামী হৃদয়সহ গ্রেপ্তার-২

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৭১ Time View
atok

বন্দর প্রতিনিধি:

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বন্দরে ১ সন্তানের জননী গৃহবধূ কানিজ ফাতেমা ওরফে বাধন (২২) হত্যাকান্ডের ঘটনায় পুলিশ ঘাতক স্বামী হৃদয় ওফে শিপলু (২৭) ও তার বড় বোন সোনিয়া বেগম(৩৫)কে গ্রেপ্তার করেছে।

সোমবার (৫ সেপ্টেম্বর) বিকেলে বন্দর থানার কলাগাছিয়া এলাকা থেকে এদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের শুবকরদী এলাকার জজ মিয়ার ছেলে ঘাতক স্বামী হৃদয় ওরফে শিপলু ও তার বড় বোন সোনিয়া বেগম।  এর আগে গত রোববার (৪ সেপ্টেম্বর) বেলা ১২টা থেকে ২টার মধ্যে যেকোন সময়ে বন্দর উপজেলার শুভকরদী এলাকায় ওই হত্যাকান্ডের ঘটনাটি ঘটে।  

এ ব্যাপারে নিহত গৃহবধূর বড় ভাই দোলন আহাম্মেদ বাদী হয়ে লাশ উদ্ধারের ওই দিন রাতে বন্দর থানায় ঘাতক স্বামী হৃদয়সহ ৫ জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় এ হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং- ৯(৯)২২ ধারা- ৩০২/ ৩৪ পেনাল কোড-১৮৬০।

নিহত গৃহবধূ কানিজ ফাতেমা ওরফে বাধন বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়ন নরর্পদী পূর্বপাড়া এলাকার মৃত বীরমুক্তিযোদ্ধা ফয়েজ আহমেদ মিয়ার মেয়ে। তথ্য সূত্রে জানা গেছে, গত ৫ বছর পূর্বে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়ন নরর্পদী পূর্বপাড়া এলাকার মৃত বীরমুক্তিযোদ্ধা ফয়েজ আহমেদ মিয়ার মেয়ে কানিজ ফাতেমা সাথে একই উপজেলার একই ইউনিয়নের শুভকরদী এলাকার জজ মিয়ার ছেলে হৃদয় ওরফে শিপলু সাথে ইসলামি শরিয়ত মোতাবেক বিয়ে হয়।

বিয়ের পর তাদের সংসারে সাহিল (৪) নামে একটি পুত্র সন্তান রয়েছে। বিয়ের পর সন্তান জন্মগ্রহনের পর থেকে স্বামী হৃদয় টাকা পয়সা নিয়ে প্রায় সময় তার স্ত্রী কানিজ ফাতেমা সাথে কথা কাটাকাটিসহ অহেতুক পারিবারিক ভাবে অশান্তি সৃষ্টি করে আসছে। এর ধারাবাহিকতায় গত রোববার দুপুরে কিস্তির  টাকা পয়সা নিয়ে উল্লেখিত স্বামী ও স্ত্রী মধ্যে আবারও কথা কাটাকাটি হয়।

কথা কাটাকাটির এক পর্যায়ে স্বামী হৃদয় ওরফে শিপলু ও তার পিতা জজ মিয়া এবং তার স্ত্রী সুমিনা দুই মেয়ে সোনিয়া ও  রিনা বেগম ক্ষিপ্ত হয়ে গৃহবধূ ও ১ সন্তানের জননী কানিজ ফাতেমা ওরফে বাধনকে শ^াসরোধ করে হত্যার পর লাশ শয়ন কক্ষের খাটে উপর কম্বল দিয়ে পেঁচিয়ে রেখে পালিয়ে যায়। এ ব্যাপারে বন্দর থানায় মামলা দায়ের করলে মদনগঞ্জ ফাঁড়ি এসআই সিহাবসহ সঙ্গীয় র্ফোস বন্দর থানার কলাগাছিয়াসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ঘাতক স্বামী হৃদয় ও তার বড় বোন সোনিয়াকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা গনমাধ্যকে জানায়, হত্যাকান্ডের ২৪ ঘন্টার মধ্যে ঘাতক স্বামী হৃদয় ও তার বড় বোন হত্যা মামলার অপর আসামী সোনিয়াকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। গ্রেপ্তারকৃতরা থানা হাজতে আটক আছে।           

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL