1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
কাজিম উদ্দিন প্রধানের মৃত্যুতে মুকুলের শোক অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন

মাসুদুর রহমান এর বাড়িতে হামলায় মহানগর বিএনপির নিন্দা

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ১১২ Time View
bnp

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সহ সভাপতি মাসুদুর রহমান এর বাড়িতে  সন্ত্রাসীরা হামলা ভাংচুর ও অগ্নি সংযোগের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে মহানগর বিএনপি।

সোমবার (১৯ সেপ্টেম্বর) এক বিবৃতিত্বে মহানগর বিএনপির আহবায়ক এ্যাড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু এ নিন্দা ও প্রতিবাদ জানান।

বিবৃতিত্বে তারা আরও উল্লেখ করেন, আওয়ামী সন্ত্রাসী দিয়ে এই ভাবে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দদের বাড়ি ঘরে হামলা করে দেশের চলমান গণতান্ত্রিক আন্দোলনকে থামানো যাবে না।কারন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সৈনিকরা কখনই পিছপা হওয়া শিখেনি।দেশের মানুষের অধিকার আদায়ের আন্দোলনে বিএনপি, যুবদল, ছাত্রদল সহ অঙ্গসংগঠন অতীতে রাজপথে ছিলো ভবিষ্যত্বেও থাকবে। কোন অপশক্তি হামলা, মামলা করে গণতান্ত্রিক থামাতে পারবে না।

আমরা মহানগর বিএনপির পক্ষ থেকে জেলা ছাত্রদলের সহ সভাপতি মাসুদুর রহমান এর বাড়িতে  সন্ত্রাসীরা হামলা ভাংচুর ও অগ্নি সংযোগের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে এই ঘটনায় জড়িতদের শাস্তি দাবি করছি।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL