1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:২৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে যুবদল সভাপতি মাসুমের মারধর বন্দরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর বকশীগঞ্জে ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, শ্রীঘরে ৩ ৮ম দিনে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে দাড়ালো টিম খোরশেদ নাঃগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ প্রয়াত সাবেক ভূমি মন্ত্রীর স্ত্রীর জানাজার নামাজ অনুষ্ঠিত জামালপুরে ১১ কেজি গাঁজাসহ তিন ব্যবসায়ী পুলিশের জালে জামালপুরে সাময়িক  বরখাস্ত পৌর মেয়র না’গঞ্জে মহিলা পরিষদের মানববন্ধন সমালোচনা করে শুধু সমালোচক হওয়া যায়, দেশের উন্নয়নের সহযোগী না-লিপি ওসমান

আমাদের মূল পরিচয় আমরা মানুষ, আমরা বাঙ্গালী : এমপি খোকা

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ৬২ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা গতকাল রাতে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সোনারগাঁয়ের মোগরাপাড়া ইউনিয়নসহ উপজেলার বিভিন্ন এলাকায় পূজা মন্ডপ পরিদর্শন এবং ব্যক্তিগত তহবিল থেকে প্রতিটি মন্ডপে আর্থিক অনুদান প্রদান করেছেন।

এসময় পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ এমপি খোকাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান, সেই সাথে এমপি খোকা হিন্দু ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় সাংসদ লিয়াকত হোসেন খোকা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি জনপ্রতিনিধি ও প্রশাসনকে নির্দেশ দিয়েছেন যেনো যার যার ধর্ম সে সে নির্বিঘেœ নিরাপদে আনন্দের সহিত পালন করতে পারে। সেই নির্দেশ মতে আমরা সকল ধর্মের মানুষকে সম্মান করি। আমার মতে সংখ্যালঘু বলতে কোন কথা নেই। আমাদের মূল পরিচয় আমরা মানুষ, আমরা বাঙ্গালী।

এমপি লিয়াকত হোসেন খোকার সাথে এসময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহী, এমপি লিয়াকত হোসেন খোকার সহধর্মীনি ও জাতীয় মহিলা সংস্থার সোনারগাঁ উপজেলা শাখার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক ও বিশিষ্ট শিক্ষানুরাগী আবু নাইম ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, সাবেক পৌর কাউন্সিলর ও জাতীয় মহিলা পার্টির আহবায়ক জাহেদা আক্তার মনি, সাধারণ সম্পাদক জাহানারা আক্তারসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের মেম্বারবৃন্দ।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি লোকনাথ দত্ত, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট প্রদীপ কুমার ভৌমিকসহ উপজেলা জাতীয় পার্টি ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL