1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

জাসদ এর ৫০ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে মহানগর জাসদের আনন্দ র‌্যালী ও সমাবেশ

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ৫৭ Time View
JASAS

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ-এর ৫০ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর জাসদের উদ্যোগে নগরীতে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 সোমবার (৩১ অক্টোবর) সকাল ১০টায় নগরীর ডিআইটি এলাকায় অবস্থিত জাসদ কার্যালয়ের সামনে থেকে আনন্দ র‌্যালি বের করা হয়। ব্যান্ড-বাদ্য বাজিয়ে র‌্যালিটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিই করে চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

 নারায়ণগঞ্জ মহানগর জাসদের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো: শাহজাহানের সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি মোফাজ্জল হোসেন পাটোয়ারী, যুগ্ম সাধারন সম্পাদক এনামুল হক, সাংগঠনিক সম্পাদক জব্বার মোড়ল, ইদ্রিস, মাসুদ প্রমুখ।

 সভাপতির বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর জাসদের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদ বলেন, দেশ গভীর সংকটের দিকে যাচ্ছে। করোনা মহামারীর আর্থিক সংকট কাটিয়ে না উঠতেই জ¦ালানী তেলের মূল্য বৃদ্ধির পর দেশের নিত্যপন্যের বাজার থেকে শুরু করে সবকিছুর দাম অস্বাভাবিক বেড়ে গেছে। সরকারের সঠিক কোনো মনিটরিং দৃশ্যমান হচ্ছেনা।একদিকে জিনিষপত্রের দাম বৃদ্ধি অন্যদিকে মানুষের ব্যবসা-বানিজ্য চরম মন্ধা বিরাজ করছে।

গ্যাস ও বিদ্যুতের সংকটে উৎপাদন ব্যহত হচ্ছে।লুটপাট ও দুর্ণীতি চরম আকার ধারন করেছে। দেশের টাকা বিদেশে পাচার হচ্ছে।মানুষ আজ দিশেহারা। সরকার যতোই উন্নয়ন করুক না কেনো তা ম্লান হয়ে যাবে,যদি এর থেকে উত্তরন না ঘটাতে পারে।

নারায়ণগঞ্জ মহানগর জাসদের সাধারন সম্পাদক মো: শাহজাহান বলেন, স্বাধীন সার্বভৌমত্ব বাংলাদেশের মানুষের সেবা করার ব্রত নিয়ে ১৯৭২ সালের ৩১ অক্টোবর জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের জন্ম হয়েছিল। প্রতিটি গণতান্ত্রিক আন্দোলন লড়াই সংগ্রামে জাসদ অগ্রনী ভূমিকা পালন করে আসছে। মুক্তিযুদ্ধের চেতনাকে ধারন করে শোষনমুক্ত গণতান্ত্রিক সমাজ প্রতিষ্ঠার লড়াইয়ে জাসদ আজও সংগ্রাম করে যাচ্ছে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL